ঢাকা : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:২৪:০৪
আরাফাত সানির বিরুদ্ধে তৃতীয় মামলা
টাইমওয়াচ রিপোর্ট


 

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় আরাফাত সানির বিরুদ্ধে তৃতীয় মামলা দায়ের করেছেন তার কথিত স্ত্রী নাসরিন সুলতানা। এবারের মামলাটি যৌতুকের জন্য মারধরের ঘটনায়। আদালত মামলাটি মোহাম্মদপুর থানাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।
 
১ ফেব্রুয়ারি বুধবার ঢাকা ৪ নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এস এম রেজানুর রহমানের আদালতে এ মামলাটি দায়ের করেন তার কথিত স্ত্রী নাসরিন সুলতানা। মামলায় আরাফাত সানির মা নার্গিস আক্তারকেও আসামি করা হয়েছে।
 
মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৪ সালের ৪ ডিসেম্বর নাসরিন আক্তারের সঙ্গে ক্রিকেটার আরাফাত সানির ৫ লাখ ১ টাকায় দেনমোহরানায় বিয়ে হয়। বিয়ের পর ২০১৫ সালের ২৯ জুলাই ক্রিকেটার সানি ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুকের টাকা দিতে না পারায় তাকে বিভিন্নভাবে গালাগালি করতে থাকেন।
 
২০১৬ সালেল ২৩ ডিসেম্বর নাসরিন তাকে ঘরে তুলে নেয়ার আবেদন করলে সানি যৌতুকের টাকার জন্য চাপ দিতে থাকেন। সর্বশেষ ২০১৭ সালের ২২ জানুয়ারি আরাফাত সানির মা নার্গিস আক্তার মোহাম্মদপুর থানা সংলগ্ন এলাকায় রাস্তায় মামলার বাদী নাসরিন আক্তারকে যৌতুকের জন্য মারধর করেন।
 
এর আগে তথ্যপ্রযুক্তি ও যৌতুক আইনে দুটি মামলা আছে আরাফাত সানির বিরুদ্ধে।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd