ঢাকা : বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:১১:২০
খুলনায় তিন শিবির কর্মী আটক
খুলনা সংবাদদাতা


 


নগরীতে তিন শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৯টার দিকে নগরীর টুটপাড়া ইলক্সের মোড় থেকে তাদের খুলনা থানা পুলিশ আটক করে। তারা রামপাল বিদ্যুৎ কেন্দ্র বাতিলের দাবিতে মিছিল করছিল।
আটককৃতরা হচ্ছে কেসিসির ৯নং ওয়ার্ড শিবির সভাপতি ও কুয়েট ছাত্র ইকবাল হোসেন (৩৩), কর্মী তৈয়েবুর রহমান (২২) ও রহমত আলী (২৯)।
পুলিশ জানায়, রামপাল বিদ্যুৎ কেন্দ্র বাতিলের দাবিতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির কর্মসুচির সমর্থনে ব্যানার নিয়ে মিছিল করছিল। এ সময় খুলনা থানার এসআই শরীফ হোসেন তাদের আটক করেন। তাদের কাছ থেকে এ সংক্রান্ত একটি ব্যানারও জব্দ করা হয়।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd