ঢাকা : বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ০৮ মার্চ, ২০১৭ ১৬:১৫:১২
এফ এ সুমনের সঙ্গীতায়োজনে গাইলেন গরিব সঞ্জয়
টাইমওয়াচ ডেস্ক

এফ এ সুমনের সঙ্গীতায়োজনে গরিব সঞ্জয়ের ২টি গানের ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে।

 
একটির শিরোনাম ‘মায়াবনের হরিণী’ এবং দ্বিতীয়টির শিরোনাম ‘আমার সুখের বুকে’। দুটি গানই প্রকাশ পেয়েছে অগ্নিবীণার ব্যানারে।
 
এডি পিনব এর কথায় ‘আমার সুখের বুকে’ গানটির সুর এবং সঙ্গীতায়োজন করেছেন এফ এ সুমন। আর ‘মায়াবনের হরিণী’ গানটির কথা এবং সুর পাগল হাসানের। সঙ্গীতায়োজন করেছেন এফ এ সুমন।
এফ এ সুমনের সঙ্গীতায়োজনে গাইলেন গরিব সঞ্জয়
‘মায়াবনের হরিণী’ এবং ‘আমার সুখের বুকে’ দুইটি গানের ভিডিও নির্মান করেছেন তরুণ নির্মাতা নাজমুল রনি। চিত্রগ্রহনের দায়িত্বে ছিলেন রনি খান।
 
‘মায়াবনের হরিণী’ গানের ভিডিওতে মূল মডেল হিসেবে রয়েছেন নয়ন এবং রিয়া। এছাড়া সহ চরিত্রে মডেল হয়েছেন অয়ন এবং রিয়া। ‘আমার সুখের বুকে’ গানটিতে মডেল হিসেবে রয়েছেন সাবরিনা এবং নয়ন।
 
গানটি সর্ম্পকে জানতে চাইলে সঙ্গীত শিল্পী এফ এ সুমন বলেন, গরীব সঞ্জয় খুব ভালো গায় এবং ওর চেষ্টা আছে।আমি ওর গানের ব্যাপারে আশাবাদী, আর আমি চেষ্টা করেছি আমার সাধ্যমতো বাকিটা শ্রোতারা বিচার করবে।
এফ এ সুমনের সঙ্গীতায়োজনে গাইলেন গরিব সঞ্জয়
                                     
মিউজিক ভিডিও ২টি সম্পর্কে নির্মাতা রনি বলেন, সঞ্জয় ভাইয়ের কন্ঠ একটু ব্যতিক্রম। দুটি গানই তিনি খুবই ভালো গেয়েছেন। আর এফ এ সুমন ভাইয়ের সঙ্গিতায়োজন সম্পর্কে আলাদা করে বলার কিছু নেই। তিনি সব সময়েই ভালো কিছু উপহার দিয়ে যাচ্ছেন দর্শক-শ্রোতাদের। আশা করি দুটি গানই দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।
 
গানের শিল্পী গরীব সঞ্জয় বলেন বলেন, আমরা চেষ্টা করেছি সবাই মিলে কাজটি সুন্দর করে ফুটিয়ে তুলতে ।আশা করি শ্রোতারাও গানটি ভালো ভাবে গ্রহণ করবেন।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd