ঢাকা : মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০

সংবাদ শিরোনাম :

  • এইচএসসি পরীক্ষায় বিষয় সংখ্যা কমানোর চিন্তা চলছে : শিক্ষামন্ত্রী          কোরোনায় আরও ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০৪ জন          যুক্তরাষ্ট্র আর লকডাউন হবে না : ট্রাম্প          করোনাভাইরাস সারাবিশ্বটাকে স্থবির করে দিয়েছে : হাসিনা          স্ত্রীসহ হাসপাতালে ভর্তি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী          করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফ ঘোষণা
printer
প্রকাশ : ১২ মার্চ, ২০১৭ ১৭:২০:৪১
পার্বতীপুরে বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও একাডেমিক ভবন উদ্বোধন
পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা


 


দিনাজপুরের পার্বতীপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আঃ ওহাব পাবলিক স্কুল (কেজি) ও পাবলিক উচ্চ বিদ্যালয়ের চত্তরে দুই দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া, সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতা গতকাল শনিবার রাতে শেষ হয়েছে। অনুষ্ঠানের শুরুতেই পাবলিক উচ্চ বিদ্যালয়ের একাডেমিক দ্বি-তল ভবন উদ্ধোন করেন সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাড, মোস্তাফিজুর রহমান। এতে সভাপতিত্ব করেন আঃ ওহাব পাবলিক স্কুল (কেজি) ও পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক পার্বতীপুর পৌর চেয়ারম্যান আঃ ওহাব সরকার।
এসময় বক্তব্য রাখেন, পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক, সাধারন সম্পাদক রেজাউল করিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার মাহমুদুর রহমান, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা খাতুন, পার্বতীপুর পৌর মেয়র এজেডএম মেনহাজুল হক, দিনাজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান লতিফা বেগম, যুগ্ম সাধারন সম্পাদক ও ইয়ংস্টার ক্লাবের সভাপতি আমজাদ হোসেন, রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তাফা, আঃ ওহাব পাবলিক স্কুল (কেজি) এর সভাপতি নাজমুল হাসান বিপুল, অধ্যক্ষ শিবেন্দ্র নাথ দাস ও পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুল ইসলাম মাহফুজ প্রমুখ। অনুষ্ঠানের প্রধান অতিথি ক্রীড়া, সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

printer
সর্বশেষ সংবাদ
শিক্ষা পাতার আরো খবর

Developed by orangebd