ঢাকা : মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০

সংবাদ শিরোনাম :

  • এইচএসসি পরীক্ষায় বিষয় সংখ্যা কমানোর চিন্তা চলছে : শিক্ষামন্ত্রী          কোরোনায় আরও ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০৪ জন          যুক্তরাষ্ট্র আর লকডাউন হবে না : ট্রাম্প          করোনাভাইরাস সারাবিশ্বটাকে স্থবির করে দিয়েছে : হাসিনা          স্ত্রীসহ হাসপাতালে ভর্তি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী          করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফ ঘোষণা
printer
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৭ ১৭:৫৪:০৪
গার্হস্থ্য অর্থনীতি কলেজ ছাত্রীদের আন্দোলন অব্যাহত
টাইমওয়াচ রিপোর্ট


 

ফের আন্দোলনে নামার ঘোষণা দিয়ে দ্বিতীয় দিনের মতো আন্দোলন শেষ করলো রাজধানীর গার্হস্থ্য অর্থনীতি কলেজের ছাত্রীরা। আগামীকাল বুধবার আবার আন্দোলন করবেন তারা। তবে কলেজের ছাত্রীরা সড়ক অবরোধ করে আন্দোলন করায় বিব্রত কলেজ প্রশাসন। বিষয়টিকে ভালোভাবে দেখছে না কর্তৃপক্ষ।
 
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট হিসেবে স্বীকৃতি পেতে মঙ্গলবার সকাল ১০টা থেকে শুরু হওয়া নিউমার্কেট মোড়ের সড়ক অবরোধ দুপুর ২টায় তুলে নেয়া হয়। গত শনিবারের পর লাগাতার দুই দিনের কর্মসূচি চলে আজ। সড়ক অবরোধের কারণে আশপাশের এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়ে সাধারণ মানুষ।
 
দাবি আদায় না হওয়া পর্যন্ত এ আন্দোলন চলবে বলে জানিয়েছে আন্দোলনকারীরা।
 
এদিকে ছাত্রীদের এ আন্দোলনকে ভালোভাবে দেখছেন না কলেজের অধ্যক্ষ সুরাইয়া বেগম। তিনি বলেন, আমরা তাদের সড়ক অবরোধ থেকে ফেরাতে চেয়েছি। তবে ব্যর্থ হয়েছি। তারা কথা শুনছে না। বলেছি আন্দোলনের অনেক পদ্ধতি আছে। তবে জনদুর্ভোগ তৈরি এর সমাধান নয়।

printer
সর্বশেষ সংবাদ
শিক্ষা পাতার আরো খবর

Developed by orangebd