ঢাকা : সোমবার, ২৬ আগস্ট ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডেঙ্গু এখনো নিয়ন্ত্রণের বাইরে : কাদের          ঈদে হাসপাতালের হেল্প ডেস্ক খোলা রাখার নির্দেশ          নবম ওয়েজ বোর্ডের ওপর হাইকোর্টের স্থিতাবস্থা           বন্দরসমূহের জন্য ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৭ ১৮:৩৯:১৬
স্বামীর সঙ্গে সিনেমা করবেন শ্রাবন্তী
টাইমওয়াচ ডেস্ক


 


পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের ছবিতে অভিনয় করবেন শ্রাবন্তী। এতে থাকছেন শ্রাবন্তীর স্বামী কৃষ্ণ বিরাজও। ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে তৈরি হবে ছবিটি।
ছবির প্রধান চরিত্র অরুণিমা ও অরুণোদয়। এই দুটি চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী ও কৃষ্ণ। অরুণোদয় একটি সোনার কোম্পানির মালিক। সেই কোম্পানির প্রোডাক্ট মডেল অরুণিমা। পিকুর সঙ্গে তার সম্পর্ক আছে। পিকু পেশায় একজন কনটেন্ট রাইটার।
সম্পর্কে থাকাকালীন অরুণোদয়ের প্রতি আকৃষ্ট হয়ে পড়ে অরুণিমা। পিকু-অরুণিমা-অরুণোদয়ের প্রেমকাহিনী নিয়েই এগিয়েছে ছবির গল্প। তবে ছবির নাম এখনও ঠিক হয়নি।
শ্রাবন্তী জানান, রিয়েল লাইফের হিরো এবার তার বাস্তব জীবনেও। অভিনয় মানুষের জন্মগত প্রতিভা। কৃষ্ণের সেটি আছে। আর তিনি তা প্রমাণও করবেন বলে আশা শ্রাবন্তীর। কৃষ্ণকে তিনি ছবির জন্য কোনো টিপস দিচ্ছেন না। উল্টো তার থেকেই টিপস নিচ্ছেন।
কৃষ্ণ বলেন, আমি মডেলিং দুনিয়ার মানুষ। আমি জানি কীভাবে ক্যামেরা ফেস করতে হয়। আমি আমার ৫০০ শতাংশ দেব। স্ত্রীকে কখনও আশাহত করব না। কারণ ওই প্রথম, যে আমার অভিনয়ের উপর আস্থা রেখেছে।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd