ঢাকা : মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০

সংবাদ শিরোনাম :

  • এইচএসসি পরীক্ষায় বিষয় সংখ্যা কমানোর চিন্তা চলছে : শিক্ষামন্ত্রী          কোরোনায় আরও ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০৪ জন          যুক্তরাষ্ট্র আর লকডাউন হবে না : ট্রাম্প          করোনাভাইরাস সারাবিশ্বটাকে স্থবির করে দিয়েছে : হাসিনা          স্ত্রীসহ হাসপাতালে ভর্তি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী          করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফ ঘোষণা
printer
প্রকাশ : ১৯ মার্চ, ২০১৭ ১১:০৫:৩৫
আবৃত্তি প্রতিযোগিতায় পার্বতীপুর ডিগ্রী কলেজ ১ম ও ২য়
পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা


 


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে দিনাজপুরের পার্বতীপুরে প্রবন্ধ রচনা ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করেছে পার্বতীপুর ডিগ্রী কলেজের দুই শিক্ষার্থী।
শুক্রবার (১৭ মার্চ) সকাল ১০টায় শহরের জ্ঞানাংকুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় অধিবেশন কক্ষে প্রতিযোগিতায়  বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার মাহমুদুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আখতারুল ইসলাম। এসময় বক্তব্য রাখেন- পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবদুর রাজ্জাক সরদার, পার্বতীপুর সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রধান  প্রশিক্ষক প্রকৌশলী আহসান হাবিব, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শমসের আলী মন্ডল ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে কলেজ পর্যায়ে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক রচনা ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় পার্বতীপুর ডিগ্রী কলেজের একাদশ বিজ্ঞান বিভাগের ছাত্রী শ্রেষ্টা দাস কে প্রথম ও সরশি রানী দাস দ্বিতীয় পুরস্কার প্রদান করা হয়। প্রতিযোগিতায় প্রাথমিক, মাধ্যমিক ও কলেজ পর্যায়ে ২২ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে।

printer
সর্বশেষ সংবাদ
শিক্ষা পাতার আরো খবর

Developed by orangebd