ঢাকা : রোববার, ২৯ নভেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ২০ মার্চ, ২০১৭ ১৩:২২:২৯
ঘানায় গাছচাপায় ২০ জনের মৃত্যু
টাইমওয়াচ ডেস্ক


 


ঘানার কিনটাম্পোয় জলপ্রপাতসংলগ্ন স্থানে বিশাল একটি গাছ ভেঙে পড়ায় এর নিচে চাপা পড়ে ২০ জন মারা গেছে।
স্থানীয় সময় ১৯ মার্চ রোববারের এ ঘটনায় আহত হয়েছেন অনেকে। খবর বিবিসি অনলাইনের।
জরুরি সেবাবিষয়ক কর্মকর্তারা জানিয়েছেন, ঝড়ের মধ্যে লোকজন জলপ্রপাতে সাঁতার কাটছিল। এ সময় বিশাল আকৃতি গাছটি ভেঙে তাদের ওপর পড়ে। এতে ওই হতাহতের ঘটনা ঘটে।
ঘানার জাতীয় অগ্নিনির্বাপণ বিভাগের মুখপাত্র প্রিন্স বিলি অ্যানাগলেট জানান, ব্রোং-আহাফো অঞ্চলে কিনটাম্পো জলপ্রপাতে এই দুর্ঘটনা ঘটেছে।
গাছের চাপায় এখনো যারা আটকা পড়ে আছেন, তাদের উদ্ধারে পুলিশ ও অগ্নিনির্বাপণ বিভাগের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করেছেন।
এক প্রত্যক্ষদর্শী ঘানার স্টার নিউজ পত্রিকাকে জানিয়েছে, বৃষ্টি শুরু হওয়ার পর ঝোড়ো বাতাসে গাছটি ভেঙে পড়ে এবং লোকজন এর নিচে চাপা পড়ে।
দুর্ঘটনার শিকার অধিকাংশই ওয়েনচি সিনিয়র হাই স্কুলের শিক্ষার্থী। বাকিরা পর্যটক। উদ্ধারকর্মীরা এখন আটকা পড়াদের উদ্ধারে চেষ্টা চালাচ্ছেন।

printer
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক পাতার আরো খবর

Developed by orangebd