ঢাকা : বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৮ মার্চ, ২০১৭ ১৮:৩৭:৫২
ঝিনাইদহে ছাত্রলীগের জঙ্গিবাদ বিরোধী মিছিল ও সমাবেশ
ঝিনাইদহ সংবাদদাতা


 


কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ঝিনাইদহে জঙ্গিবাদ বিরোধী মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রলীগ।
মঙ্গলবার সকালে সরকারি কেসি কলেজ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এই স্থানে গিয়ে শেষ হয়। পরে কেসি কলেজ শহীদ মিনার চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।
ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ’র এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা হামিদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অশোক কুমার ধর, স্বেচ্চাসেবক লীগের সভাপতি রবিউল ইসলামসহ ছাত্রলীগের নেতাকর্মীরা।
বক্তারা বলেন, যারা জঙ্গীদেরকে মদদ দিচ্ছে এবং লালন পালন করছে তাদেরকে কোন ছাড় দেওয়া হবে না। দেশের সর্বস্তরের মানুষকে জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহবান জানান।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd