ঢাকা : শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পবিত্র আশুরা ১০ সেপ্টেম্বর          ডিএসসিসির ৩,৬৩১ কোটি টাকার বাজেট ঘোষণা          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          সংলাপের জন্য ভারতকে ৫ শর্ত দিল পাকিস্তান          এরশাদের শূন্য আসনে ভোট ৫ অক্টোবর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ৩১ মার্চ, ২০১৭ ২৩:১২:১৬
কুমিল্লায় আমরা দলকে ঐক্যবদ্ধ রাখতে পারি নাই
টঙ্গী সংবাদদাতা


 


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই সুষ্ঠু ও অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব। এটার প্রমাণ মিলেছে নারায়গঞ্জের পরে কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচনে। মন্ত্রী বলেন, আমাদের অভিষ্ট লক্ষ্য ছিল একটি সুষ্ঠু এবং অবাধ নির্বাচন সম্পন্ন করার। প্রধানমন্ত্রীরও নিদের্শ ছিল তাই। আমরা প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়ন করেছি। তবে কুমিল্লাতে আমাদের দলের অভ্যন্তরীণ সমস্যা ছিল। তাই দলকে আমরা ঐক্যবদ্ধ রাখতে পারি নাই।
তিনি শুক্রবার সকালে টঙ্গীর গাজীপুরা এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে  গ্রেটার ঢাকা সাসটেইনেবল আরবান ট্রান্সপোর্ট প্রজেক্ট (বিআরটিএ) এর ফ্লাইওভার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন  শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি সব সময় অভিযোগ করে আসছে, শেখ হাসিনার অধীনে নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে পারবে না কিন্তু কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচনের মাধ্যমে আবারো প্রমাণ হয়েছে শেখ হাসিনার অধীনে সুষ্ঠু ও অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন সম্ভব।
ওবায়দুল কাদের বলেন, মহাসড়কের যে সব পয়েন্টে যানজট হবে, সেখানেই ফ্লাইওভার নির্মাণ করা হবে। এলক্ষ্যে গাজীপুর থেকে এয়ারপোর্ট পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ৬টি ফ্লাইওভার নির্মাণ করা হচ্ছে। আর গাজীপুর থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত আরো ৯টি ফ্লাইওভার নির্মাণ করা হবে। সুনামগঞ্জ-২ আসনের উপনির্বাচনে বিএনপির কর্মী সমর্থকরা বহু চেষ্টা করেও আওয়ামী লীগের প্রার্থীকে হারাতে পারেনি বলে মন্তব্য করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, সুনামগঞ্জে আমাদের প্রার্থী জয়া সেনগুপ্তা জয়ী হয়েছেন। স্বতন্ত্র যে প্রার্থী ছিলেন, তাঁকে বিএনপি সর্বাত্মক সহায়তা করে, শুধু মার্কাটা ধানের শীষ ছিল না। তবে তিনি আত্মবিশ্বাসী ছিলেন, নারায়ণগঞ্জে  যেভাবে শামীম ওসমান ও সেলিনা হায়াৎ আইভীর দ্বন্দ মিটেছে, একইভাবে কুমিল্লায়ও আফজল-বাহারের দ্বন্দ মিটবে।
এসময় মন্ত্রীর সঙ্গে গাজীপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আজমত উল্লা খান, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র ও মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আসাদুর রহমান কিরন, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমসহ সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব ফারুক জলিল ও শফিকুল ইসলাম, সড়ক ও জনপদ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সালাম, বিআরটিএ’র প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার সানাউল হকসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd