ঢাকা : মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০

সংবাদ শিরোনাম :

  • এইচএসসি পরীক্ষায় বিষয় সংখ্যা কমানোর চিন্তা চলছে : শিক্ষামন্ত্রী          কোরোনায় আরও ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০৪ জন          যুক্তরাষ্ট্র আর লকডাউন হবে না : ট্রাম্প          করোনাভাইরাস সারাবিশ্বটাকে স্থবির করে দিয়েছে : হাসিনা          স্ত্রীসহ হাসপাতালে ভর্তি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী          করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফ ঘোষণা
printer
প্রকাশ : ০১ এপ্রিল, ২০১৭ ২১:২৪:৪৯
গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট ক্যাবিনেট নিবার্চন সম্পন্ন
বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা


 


দিনাজপুরের বীরগঞ্জের গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট ক্যাবিনেট নিবার্চন সম্পন্ন হয়েছে।
কৈশোর থেকে গণতন্ত্রের চর্চা, অন্যের মতামতের প্রতি সহিষ্ণুতা ও শ্রদ্ধা, শিক্ষকদের সহায়তা, শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ উন্নয়ন কর্মকান্ডে শিক্ষার্থীদের অংশগ্রহন ছাড়াও ক্রীড়া-সংস্কৃতি সহশিক্ষা কার্যক্রমে ও জঙ্গী বাদ দমনে শিক্ষার্থীদের অংশগ্রহন নিশ্চিত করাই হচ্ছে স্টুডেন্ট ক্যাবিনেট নিবার্চনের লক্ষ্য উপজেলার মরিচা ইউনিয়নের গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির আয়োজনে বৃহস্পতিবার প্রধান নির্বাচন কমিশনার ১০ম শ্রেণীর ছাত্রী পূর্নিমা রানী রায় পপি’র নেতৃত্বে সহঃ নির্বাচন কমিশনার রুবিনা আক্তার ও শামীমা আক্তারের সহযোগিতায় এবং ৮জন ছাত্রছাত্রীর দ্বারা প্রতিকিী মহিলা আনসার ও ১২ জন গ্রাম পুলিশের নিরাপত্তা বেষ্টনীতে সকাল ৯টা হতে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়।
মোট ৯শত ছাত্রছাত্রীর মধ্যে ৫৫৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে ৮৪টি ভোট বাতিল হয়। ২২জন প্রার্থীর মধ্যে  সর্বোচ্চ ভোট পেয়ে ৮ম শ্রেণীর ছাত্রী বৃষ্টি রানী রায় কেবিনেট প্রধান, সহঃ কেবিনেট সদস্য ওয়াজকুরুনী সরকার, সঙ্গীতা অধিকারী, অজয় রায়, উর্মিতা রাণী রায়, মিথি রানী রায়, রানী আক্তার ও সারমিন আক্তার নির্বাচিত হয়। বিদ্যালয় পরিচালানা কমিটির সভাপতি হিমাংশু চন্দ্র চন্দ বাদল, নির্বাহী সদস্য হাসনা বেগম ও সাংবাদিক ও অন্যরা ভোট পর্যবেক্ষন করেন।
গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম জানান সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। সকল শিক্ষক-শিক্ষিকা ও বিদ্যালয় পরিচালনা কমিটির নেতৃবৃন্দ অত্যন্ত আন্তরিক ছিলেন। একই ভাবে আমতলী উচ্চ বিদ্যালয়সহ প্রতিটি উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট ক্যাবিনেট নিবার্চন সম্পন্ন হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
শিক্ষা পাতার আরো খবর

Developed by orangebd