ঢাকা : রোববার, ২৫ আগস্ট ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডেঙ্গু এখনো নিয়ন্ত্রণের বাইরে : কাদের          ঈদে হাসপাতালের হেল্প ডেস্ক খোলা রাখার নির্দেশ          নবম ওয়েজ বোর্ডের ওপর হাইকোর্টের স্থিতাবস্থা           বন্দরসমূহের জন্য ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ০২ এপ্রিল, ২০১৭ ১৮:২৩:২০
খালেদা জিয়ার ডানে-বামে জঙ্গি
টাইমওয়াচ রিপোর্ট


 

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ডানে-বামে দুই পাশেই জঙ্গি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।
 
তিনি বলেন, জঙ্গি দমন কর্মকাণ্ড নিয়ে বিএনপি নেত্রী নানা উস্কানিমূলক বক্তব্য দিয়েছেন। এরপর জনগণের চাপে কয়েকদিন আগে বিএনপি চেয়ারপারসন সংবাদ সম্মেলন করে জঙ্গি দমনের পক্ষে মত দেন। আমার কথা, যার ডানে জঙ্গি-বামে জঙ্গি তার জঙ্গি দমনের পক্ষে অবস্থান নেওয়া মানে জনগণের সঙ্গে মশকরা করা। 
 
২ এপ্রিল রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবে সন্ত্রাস, জঙ্গিবাদ ও গণহত্যা শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
 
আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ ফেৎনা প্রতিরোধ কমিটি।
 
তিনি বলেন, বিএনপি’র ২০ দলীয় জোটে যেসব দলগুলো রয়েছে সেগুলোর বেশ কয়েকটি জঙ্গিবাদের সঙ্গে জড়িত।
 
হাসান মাহমুদ বলেন, বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে বাংলাদেশের জঙ্গিবাদ পার্থক্য রয়েছে। অন্য দেশে জঙ্গি হামলা হয়, জঙ্গি দমন কার্যক্রমে সব রাজনৈতিক দল সরকার ও আইন-শৃঙ্খলা বাহিনীকে সহায়তা ও সমর্থন করে। কিন্তু আমাদের দেশের রাজনৈতিক দল বিএনপি জঙ্গি দমন নিয়ে প্রশ্ন তোলে। জঙ্গি হামলার ঘটনাকে নাটক বলে দাবি করে। পৃথিবীর সঙ্গে এটা আমাদের পার্থক্য।
 
সরকারের উদ্দেশে তিনি বলেন, সরকারকে অনুরোধ জানাবো, শুধু জঙ্গি দমন নয়, জঙ্গি তৎপরতায় যারা উস্কানি দিচ্ছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা উচিত।
 
আয়োজক সংগঠনের সভাপতি আল্লামা খন্দকার গোলাম মওলা নকশেবন্দীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, খাদ্যমন্ত্রী অ্যাড. কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে অালম মুরাদ প্রমুখ।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd