ঢাকা : শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে ভূমিকম্প : নিহত ২৪৮          রোহিঙ্গাদের ব্যাপার ঐক্যবদ্ধ হতে ওআইসি’র প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান          দু-এক দিনের মধ্যে চালের দাম কমবে : বাণিজ্যমন্ত্রী          রোহিঙ্গাদের প্রতি আন্তরিকতার কমতি নেই : ওবায়দুল কাদের          রোহিঙ্গারা ক্যাম্প ত্যাগ করলে অবৈধ বলে গণ্য হবেন : আইজিপি          রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ নৈতিক সাফল্য অর্জন করেছে : রুশনারা আলী
printer
প্রকাশ : ১১ এপ্রিল, ২০১৭ ১৬:০৫:০৮
আমার ছেলেটাকে এভাবে দেখতে চাই নাই : শাকিব খান
টাইমওয়াচ ডেস্ক


 

অপু বিশ্বাসের লাইভ সাক্ষাৎকার প্রচারের পর শাকিব খানও প্রতিক্রিয়া প্রকাশ করেন। পুরো বিষয়টিকে তিনি বাংলা ছবির ইন্ডাস্ট্রি এবং তার তারকা ইমেজকে ধ্বংস করে দেওয়ার বিশাল চক্রান্ত হিসেবে দাবি করেছেন। এ সময় তিনি বেশ কয়েকবার বিষয়টিকে ‘ট্র্যাপ’বলে উল্লেখ করেন।
এনটিভি অনলাইনের সঙ্গে আলাপে শাকিব এভাবেই দাবি করেন যে, অপুর এই মিডিয়ায় সরাসরি সাক্ষাৎকারে এসে ‘এসব’কথা বলা আসলে ষড়যন্ত্রের অংশ। অপু যদি স্ত্রীর মর্যাদা চাইতেন, তাহলে এভাবে এসে কথা বলতেন না। শাকিব বলেন, সে যদি আমার ওয়াইফ হতো, তাহলে সে কি আমার কথা ছাড়া কোথাও যাবে? আরে ওর সঙ্গে তো আমার বিয়েই হয়নি!
এই পুরো বিষয়টিকে সাকিব তাকে, তার তারকা ইমেজ এবং ইন্ডাস্ট্রিকে ধ্বংস করে দেওয়ার বিশাল ষড়যন্ত্র হিসেবে দাবি করেছেন বারবার।
অপু বিশ্বাস সাক্ষাৎকার অনুষ্ঠানে জানান যে শাকিব খান এসে তাদের বিশাল অঙ্কের টাকা দিয়ে যান। এ প্রসঙ্গে শাকিব খান বলেন, তিনি টাকা দিচ্ছেন তা নিজের বাচ্চার জন্য। কয়েকদিন আগেও তিনি ১২ লাখ টাকা দিয়ে এসেছেন।
সন্তানের জন্য স্বীকৃতি বা ভালোবাসার কথা বললেও অপুর সঙ্গে নিজের সম্পর্কের বিষয়টি নিয়ে পুরোপুরি নেতিবাচক অবস্থান নেন শাকিব। এই ‘সবকিছু’স্ত্রীর স্বীকৃতি নয়, বরং ‘রংবাজ’ছবির নায়িকা হয়ে ওঠার জন্যই অপু করেছেন বলে মনে করেন শাকিব। এ পরিপ্রেক্ষিতে তিনি বলেন, ওর (অপু) সঙ্গে আমার কিছু নাই। সে তো বউয়ের মর্যাদা চায় না, সে চায় নায়িকার মর্যাদা।
সন্তানের বিষয়টি স্বীকার করেছেন শাকিব। ‘এভাবে’সন্তানকে সরাসরি অনুষ্ঠানে নিয়ে ‘এসব’কথা বলায় অপুর প্রতি হতাশা প্রকাশ করেন তিনি। এ সময় তিনি আবেগে খানিকটা ভেঙে পড়েন। তিনি বলেন, আমার খুব দুঃখ লেগেছে। আমি আমার ছেলেটাকে এভাবে দেখতে চাই নাই।
শাকিব আলাপের শেষে জানিয়েছেন, শিগগিরই সবার সঙ্গে এ বিষয় নিয়ে কথা বলবেন তিনি। সূত্র : এনটিভি নিউজ
অপুবিশ্বাসের  লাইভ সাক্ষাৎকারের পর শাকিব খান এনটিভি অনলাইনকে একান্ত সাক্ষাৎকার দেন। এ সময় তিনি আজ মঙ্গলবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলন করে তার বক্তব্য তুলে ধরবেন বলে জানান।
কিন্তু সকাল ১১টার দিকে শাকিব হঠাৎ জানান, বিষয়টি নিয়ে কোনো সংবাদ সম্মেলন করছেন না তিনি। নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে এই বিষয়ে একটি স্ট্যাটাস দেন শাকিব।
ওই স্ট্যাটাসে সাকিব বলেন, এটা অবশ্যই আমার জন্য চক্রান্ত, আমি এখন দেশের বাইরে জনপ্রিয় হচ্ছি। তাই এটা আমার প্রতিপক্ষের একটা ষড়যন্ত্রের অংশ। আমার বিরুদ্ধে যে চক্রান্ত হচ্ছে আমি সময়মতো সঠিকটা জানাব। তাই দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের আমার প্রতি আস্থা রাখার জন্য অনুরোধ করছি।
পরে ‘বিশেষ দ্রষ্টব্য’ উল্লেখ করে শাকিব বলেন, একটা ভুল নিউজ ছাপা হয়েছে, যেখানে আজ ১২টায় আমি প্রেস ব্রিফিং করব এমনটা শোনা যাচ্ছে। সব সাংবাদিক ভাইকে জানাচ্ছি আমি কোনো প্রেস বিফ্রিং করছি না, সময়মতো আমি আপনাদের সবকিছু জানাব।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd