ঢাকা : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে শক্তিশালী ভূমিকম্প          এইচএসসি পরীক্ষা শুরু ২ এপ্রিল          শিক্ষকদের হাতেই রয়েছে জাতির ভবিষ্যত : প্রধানমন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০১৭ ১৬:১৪:৪৬আপডেট : ১৯ এপ্রিল, ২০১৭ ১৬:১৬:৩৬
নন্দীগ্রামে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ’র উদ্বোধন
নন্দীগ্রাম (বগুড়া) সংবাদদাতা


 


বগুড়ার নন্দীগ্রামে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ’র উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে নন্দীগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ’র উদ্বোধন করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইমলাম মন্ডল।
উপজেলা নির্বাহী অফিসার মোসা. শরীফুন্নেছার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহেদুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জান্নতুল ফেরদৌস লিপি, মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল, উপজেলা কৃষি অফিসার মুশিদুল হক, মাধ্যমিক শিক্ষা অফিসার একরামুল হক সরকার প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহন করে। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোসা. শরীফুন্নেছা বলেন, আমাদের সবাইকে বিজ্ঞান মনোস্ক হতে হবে। আমাদের শিক্ষার্থীরা এভাবে বিজ্ঞানের বিভিন্ন প্রজেক্ট তৈরি করলে, তার মধ্যে বিজ্ঞানের ভীতি কেটে যাবে এবং আনন্দের সাথে বিষয়টি রপ্ত করতে পারবে।

printer
সর্বশেষ সংবাদ
তথ্য-প্রযুক্তি পাতার আরো খবর

Developed by orangebd