ঢাকা : মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • জাতীয় নির্বাচন ২৩ ডিসেম্বর          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          আ.লীগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার বুধবার থেকে নেবেন প্রধানমন্ত্রী          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০১৭ ১৫:১৮:৫৭
প্রথমদিনে ‘বাহুবলি-টু’র আয় প্রত্যাশা ৮৫ কোটি রুপি
টাইমওয়াচ ডেস্ক


 

মুক্তির আর মাত্র কয়েকদিন বাকি।২৮ এপ্রিল মুক্তি পাবে। এর মধ্যে চলতি বছরের বহুল প্রতীক্ষিত বাহুবলি-টু বা বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটির বক্স অফিস আয় নিয়ে শুরু হয়েছে হিসাব-নিকাশ।
 
বাহুবলি ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা বাহুবলি-দ্য বিগিনিং মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। প্রায় ৬৫০ কোটি রুপি আয় করে সিনেমাটি। ধারণা করা হচ্ছে প্রথম সিনেমাকেও ছাড়িয়ে যাবে বাহুবলি-দ্য কনক্লুশন। বক্স অফিস বিশ্লেষকরা ধারণা করছেন প্রথমদিন প্রায় ৮৫ কোটি রুপি আয় করবে বাহুবলি-দ্য কনক্লুশন। যা হবে ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বোচ্চ।
 
এ প্রসঙ্গে একজন প্রদর্শক ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, বাহুবলি-টু একটি ব্যবসাসফল সিনেমা হবে এবং সবার প্রত্যাশা ছাড়িয়ে যাবে। যদি আমাদের হিসেব ঠিক থাকে, প্রথমদিনে কমপক্ষে ৮৫ কোটি রুপি আয় করবে সিনেমাটি। অগ্রিম টিকিট বিক্রি শুরু হলে আমরা নিশ্চিত বলতে পারব। সিনেমাটি মূলত তেলেগু ভাষায় শুটিং হয়েছে, যার অনেক বড় বাজার রয়েছে এবং হায়দরাবাদে দর্শকের মধ্যে ভালো সাড়া ফেলেছে। সিনেমাটি অনায়াসে এ অঞ্চলে ২৫-২৭ কোটি রুপি আয় করবে। তার মানে তেলেগু সংস্করণ থেকেই সিনেমাটি আয় করবে প্রায় ৩৫ কোটি রুপি।প্রথমদিনে ‘বাহুবলি-টু’র আয় প্রত্যাশা ৮৫ কোটি রুপি
 
তিনি আরো বলেন, এরপর সিনেমাটির হিন্দি সংস্করণ রয়েছে এবং বাহুবলি এখন পুরো ভারতের সিনেমা। হিন্দি সংস্করণ থেকে অন্তত ৩২-৩৩ কোটি রুপি আয় হবে। তামিল, মালায়ালাম ও কন্নড় থেকে আয় করবে আরো ২০-২২ কোটি রুপি। প্রথমদিনে সবমিলিয়ে সিনেমাটি অবশ্যই প্রায় ৮৫-৯০ কোটি রুপি আয় করবে এবং ভারতের প্রথমদিনে সবচেয়ে বেশি আয়ের সিনেমা হবে।
 
বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৮ এপ্রিল। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, সত্যরাজ, রামায়া কৃষ্ণাসহ অনেকে। আরকা মিডিয়াওয়ার্কস প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেছেন এসএস রাজামৌলি।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd