ঢাকা : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

সংবাদ শিরোনাম :

  • ‘এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা          করোনায় আরও ২৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৫৬২ জন          বঙ্গোপসাগরে লঘুচাপ, নদীবন্দরসমূহকে ১ নম্বর সতর্ক সংকেত          জাতিসংঘ শান্তিরক্ষা মেডেল পেলেন বাংলাদেশ নৌবাহিনীর ১১০ সদস্য          অষ্ট্রেলিয়া-বাংলাদেশের মধ্যে টিফা চুক্তি স্বাক্ষর          অনিবন্ধিত সব অনলাইন বন্ধ করে দেওয়া সমীচীন হবে না : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
printer
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০১৭ ১৬:৩৫:১৮
নওগাঁ জেলা প্রেস ক্লাবের অভিষেক অনুষ্ঠান
নওগাঁ সংবাদদাতা


 


নওগাঁ জেলা প্রেস ক্লাবের কার্যকরী কমিটি-২০১৭-এর অভিষেক অনুষ্ঠান গত বৃহস্পতিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সদর আসনের সাংসদ আব্দুল মালেক।
প্রেস ক্লাবের সভাপতি কায়েস উদ্দিনের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানের আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ ও নওগাঁ-২ (পত্মীতলা ও ধামইরহাট) আসনের সাংসদ শহীদুজ্জামান সরকার, নওগাঁ-১ (নিয়ামতপুর, পোরশা ও সাপাহার) আসনের সাংসদ সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-৩ (মহাদেবপুর ও বদলগাছী) আসনের সাংসদ ছলিম উদ্দিন তরফদার, পুলিশ সুপার মোজাম্মেল হক, অতিরিক্ত জেলা প্রশাসক আমীরুল ইসলাম, নওগাঁ পৌরসভার মেয়র নজমুল হক, মুক্তিযোদ্ধা সংসদ নওগাঁ জেলা ইউনিটের কমান্ডার হারুন অল রশিদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের সামনে প্রেস ক্লাবের নতুন কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম। সাংবাদিক শফিক ছোটন ও হারুন অর রশিদ চৌধুরীর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মীর মোশাররফ হোসেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, মফস্বলের সাংবাদিকদের বিভিন্ন শক্তির হুমকি-ধামকি, হয়রানিসহ নানা সমস্যার মোকাবিলা করতে হয়। অনেক সময় জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত থাকেন তাঁরা। এসব হুমকি মোকাবিলায়  ও নিজেদের পেশাগত দক্ষতা বাড়াতে সংগঠনের সদস্যদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
বস্তুনিষ্ঠ ও সাহসী সাংবাদিকতার মাধ্যমে নওগাঁর উন্নয়নে সাংবাদিকদের আরও বেশি ভূমিকা রাখার আহ্বান জানান অতিথিরা।

printer
সর্বশেষ সংবাদ
গণমাধ্যম পাতার আরো খবর

Developed by orangebd