ঢাকা : শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে ভূমিকম্প : নিহত ২৪৮          রোহিঙ্গাদের ব্যাপার ঐক্যবদ্ধ হতে ওআইসি’র প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান          দু-এক দিনের মধ্যে চালের দাম কমবে : বাণিজ্যমন্ত্রী          রোহিঙ্গাদের প্রতি আন্তরিকতার কমতি নেই : ওবায়দুল কাদের          রোহিঙ্গারা ক্যাম্প ত্যাগ করলে অবৈধ বলে গণ্য হবেন : আইজিপি          রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ নৈতিক সাফল্য অর্জন করেছে : রুশনারা আলী
printer
প্রকাশ : ২৫ এপ্রিল, ২০১৭ ১৬:০২:৩২
শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ না করার আহ্বান
টাইমওয়াচ ডেস্ক


 


শাকিব খানের ব্যক্তিগত কিছু বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনায় ঢালিউড এ কিং। আলোচনা-সমালোচনা তার পিছু ছাড়ছে না সহজে। এবার তার বিরুদ্ধে চলচ্চিত্র পরিচালকদের উদ্দেশ্য করে মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগ উঠেছে। এজন্য কিছুদিন আগে শাকিবের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠিয়েছে পরিচালক সমিতি।
নতুন করে সমালোচনার এই হাওয়া থামতে না থামতেই পরিচালক সমিতি এবার আরেকটি নোটিশ জারি করেছে শাকিব খানের বিরুদ্ধে। সেখানে শাকিব খানকে নিয়ে সাময়িকভাবে চলচ্চিত্র নির্মাণ না করার অনুরোধ জানানো হয়েছে। ২৪ এপ্রিল সোমবার পরিচালক সমিতির পক্ষ থেকে সমিতির সদস্যদের উদ্দেশ্যে এক বিশেষ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকনের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সম্প্রতি শাকিব খান জাতীয় দৈনিক পত্রিকা ও মিডিয়ায় চলচ্চিত্র পরিচালকদের উদ্দেশ্য করে মানহানিকর বক্তব্য দেওয়ায় সমিতির ভাবমূর্তি ও সম্মান রক্ষার্থে কার্যনির্বাহী পরিষদের সিদ্ধান্ত মোতাবেক তার বিরুদ্ধে লিগ্যাল নোটিশ প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে সম্মানজনক সুরাহা না হওয়া পর্যন্ত তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ সংক্রান্ত সকল কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হচ্ছে।
কিছুদিন আগে একটি দৈনিক পত্রিকায় বক্তব্য দেন শাকিব খান। যার পরিপ্রেক্ষিতে তার বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠায় পরিচালক সমিতি। সেখানে  শাকিব খান বলেছিলেন, এখন যেহেতু বেশি সিনেমা নির্মিত হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও একটু বেশি। পরিচালক সমিতির তালিকায় দেখবেন অনেক পরিচালক। তারা বিএফডিসিতে আড্ডাও মারছেন কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তা-ই। অনেক শিল্পী তো নিবন্ধিত আছেন, কাজ করছেন কতজন?

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd