ঢাকা : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

সংবাদ শিরোনাম :

  • ‘এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা          করোনায় আরও ২৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৫৬২ জন          বঙ্গোপসাগরে লঘুচাপ, নদীবন্দরসমূহকে ১ নম্বর সতর্ক সংকেত          জাতিসংঘ শান্তিরক্ষা মেডেল পেলেন বাংলাদেশ নৌবাহিনীর ১১০ সদস্য          অষ্ট্রেলিয়া-বাংলাদেশের মধ্যে টিফা চুক্তি স্বাক্ষর          অনিবন্ধিত সব অনলাইন বন্ধ করে দেওয়া সমীচীন হবে না : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
printer
প্রকাশ : ২৯ এপ্রিল, ২০১৭ ১১:৪৬:৫১আপডেট : ২৯ এপ্রিল, ২০১৭ ১১:৪৬:৫৮
ডিমলায় ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক
নীলফামারী সংবাদদাতা


 


নীলফামারীর ডিমলায় ফেন্সিডিল সহ মাদক বিক্রেতা আঃ রাজ্জাক (৫৫) কে আটক করেছে থানা পুলিশ। সে উপজেলা সদরের সীমা সিনেমা হল পাড়ার মৃত-আঃ গফুরের ছেলে।
জানা গেছে,বুধবার রাত-৮টা ৩০িিমনটে গোপন সংবাদের ভিত্ততে ডিমলা থানার সাবইন্সপেক্টর শাহাবুদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে সদরের কেন্দ্রীয় জামে মসজিদ মার্কেটের পাশে লাদেন সাইদুলের চায়ের দোকানে অভিযান চালিয়ে তিন বোতল ভারতীয় ফেন্সিডিল,তিনটি একই পরিত্যাক্ত বোতল,মাদক বিক্রির সাত হাজার,সাতশত (৭৭০০) টাকা সহ রাজ্জাককে আটক করেন।
ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ব্যক্তির নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে যাহার নং (১৮) তারিখ-২৬/৪/২০১৭ইং। বৃহস্পতিবার আটককৃত ব্যক্তিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

printer
সর্বশেষ সংবাদ
আইন-বিচার-অপরাধ পাতার আরো খবর

Developed by orangebd