ঢাকা : শনিবার, ২৫ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ১৩ মে, ২০১৭ ১৬:৩৯:১৪
বাহুবলি-থ্রি নিয়ে নির্মাতাদের ভাবনা
টাইমওয়াচ ডেস্ক


 

বাহুবলি ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমা বাহুবলি-দ্য কনক্লুশন বাবাহুবলি-টু। গত ২৮ এপ্রিল মুক্তি পায় সিনেমাটি। মুক্তির পর এখন পর্যন্ত ১২০০ কোটি রুপির উপরে আয় করেছে এটি। এক নতুন রেকর্ড তৈরি করেছে ।
 
এদিকে বাহুবলি-টু মুক্তির পর এ ফ্র্যাঞ্চাইজির কোনো সিনেমা নির্মাণ হবে না বলে জানিয়েছিলেন নির্মাতারা। তবে ভালো গল্প পেলে সম্ভাবনা রয়েছে তাও উল্লেখ করেছেন তারা। শোনা যাচ্ছে, এবার বাহুবলি-থ্রি নির্মাণের কথা ভাবছে এ ফ্র্যাঞ্চাইজির নির্মাতারা।
 
এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, এস এস রাজামৌলি ও তার প্রযোজক শবু ইয়ারলাগাড়া প্রথমবারের মতো তৃতীয় সিনেমা নির্মাণের বিষয়ে আলোচনা করছেন। রাজামৌলির বাবা কেভি বিজয়েন্দ্রপ্রসাদকে সম্ভাব্য প্লট নিয়ে ভাবতে বলা হয়েছে। অন্যান্য লেখকদেরও আইডিয়ার জন্য রাখা হবে। আইডিয়া তৈরির জন্য মিশন ইম্পসিবল এবং কিং আর্থার সিনেমা ফ্র্যাঞ্চাইজির চিত্রনাট্যকারদের নিয়ে টিম গঠন করা হবে। কিন্তু হ্যাঁ, এখন বাহুবলি-থ্রি সিনেমার বিষয়টি আনুষ্ঠানিকভাবে বিবেচনা করা হচ্ছে।
 
এদিকে বাহুবলি প্রযোজক শবু ইয়ারলাগাড়া ও করন জোহর ফের রাজামৌলির সঙ্গে কাজ করতে আগ্রহী জানিয়ে সূত্রটি বলেন, রাজামৌলি অঢেল টাকা পেয়ে পটে যাবেন এমন ব্যক্তি নন। কিন্তু তার সঙ্গে করন জোহর ও শবুর আত্মিক বন্ধন তৈরি হয়েছে। এখন তিনি বাহুবলি-থ্রি সিনেমার জন্য রাজি হবে যদি এ দুই প্রযোজক সিনেমার সঙ্গে সম্পৃক্ত থাকেন।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd