ঢাকা : বুধবার, ২০ সেপ্টেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্পের কাছে সহায়তা চাওয়ার কোনো মানে নেই : হাসিনা          দু-এক দিনের মধ্যে চালের দাম কমবে : বাণিজ্যমন্ত্রী          রোহিঙ্গাদের প্রতি আন্তরিকতার কমতি নেই : ওবায়দুল কাদের          রোহিঙ্গারা ক্যাম্প ত্যাগ করলে অবৈধ বলে গণ্য হবেন : আইজিপি          রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ নৈতিক সাফল্য অর্জন করেছে : রুশনারা আলী
printer
প্রকাশ : ১৩ মে, ২০১৭ ১৮:২২:৫২আপডেট : ১৩ মে, ২০১৭ ১৮:২৩:০২
মন্ত্রীকণ্যা ফারজানা রহমানের স্কুল পর্যায়ে কম্পিউটার বিতরণ
ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা


 


দিনাজপুরের ফুলবাড়ীতে শনিবার সকাল ১১টায় বীরমুক্তিযোদ্ধা ফুলকুঁড়ি বাংলা মিডিয়াম স্কুল, মোস্তাফিজার রহমান ইনস্টিটিউট ও নিরানকঁড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কম্পিউটার বিতরণ করেন মন্ত্রী কণ্যা ফারজানা রহমান।
 বাংলাদেশ সরকারের  প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের দ্বায়িত্বপ্রাপ্ত মন্ত্রী এ্যাডঃ আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান ফিজার এমপির ছোট মেয়ে ফারজানা রহমান সিমলা উপজেলার ফুলকুঁড়ি বাংলা মিডিয়াম স্কুলে ৩টি বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজার রহমান ইনস্টিটিউটে ৮টি এবং নিরানকঁড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৪টি সর্বমোট ১৫টি ডেক্সটব কম্পিউটার বিতরণ করেন।
মন্ত্রী কণ্যা তার বক্তব্যে বলেন,সুশিক্ষিত ও কর্মমূখী জাতি-গঠনে কম্পিউটার শিক্ষার বিকল্প নেই। আর তাই কোমলমতি শিশুদের কম্পিউটার শিক্ষায় আগ্রহ জাগিয়ে তোলা ও বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে তিনি স্কুল পর্যায়ে স্ব-উদ্দ্যেগে এই কম্পিউটার বিতরণ করছেন । তিনি পর্যায়ক্রমে উপজেলার প্রাথমিক পর্যায়ের প্রতিটি স্কুলে কম্পিউটার বিতরণ করবেন বলে জানান। এসময় ওই স্কুলগুলোর সকল পর্যায়ের শিক্ষক কর্মচারী ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

printer
সর্বশেষ সংবাদ
শিক্ষা পাতার আরো খবর

Developed by orangebd