ঢাকা : রোববার, ২২ এপ্রিল ২০১৮

সংবাদ শিরোনাম :

  • অটিজম আক্রান্তদের পাশে দাঁড়াতে আহবান প্রধানমন্ত্রীর          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ১৩ মে, ২০১৭ ১৮:২৬:৪০
পাঁচবিবিতে অনুষ্ঠিত হলো স্বাস্থ্য মেলা
জয়পুরহাট সংবাদদাতা


 


‘‘আমার স্বাস্থ্য, আমার উন্নতির সোপান” এই স্লেগানে সাধারন মানুষকে বিনামুল্যে স্বাস্থ্য সেবা ও স্বাস্থ্য বিষয়ে সচেতন করার লক্ষ্যে জয়পুরহাটের পাঁচবিবিতে অনুষ্ঠিত হলো স্বাস্থ্য মেলা।
শনিবার সকাল থেকে পাঁচবিবি পৌর পার্কে সূর্যের হাসি ক্লিনিক ও স্বর্নিভর বাংলাদেশ এর যৌথ উদ্যোগে এ মেলায় সহস্রাধিক নারী পুরুষ ও শিশু রোগীকে বিনা মুল্যে নানা ধরনের রোগের চিকিৎসা দেওয়া হয়।
স্বাস্থ্য মেলা উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন, পাঁচবিবি পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরউদ্দিন আল ফারুক, উপজেলা চেয়ারম্যান মোস্তাাফিজুর রহমান প্রমুখ। এর আগে মেলা উপলক্ষ্যে একটি স্বাস্থ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
পরে স্বাস্থ্যের উপর রচিত পথ নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

printer
সর্বশেষ সংবাদ
স্বাস্থ্য ও জীবন পাতার আরো খবর

Developed by orangebd