ঢাকা : শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে ভূমিকম্প : নিহত ২৪৮          রোহিঙ্গাদের ব্যাপার ঐক্যবদ্ধ হতে ওআইসি’র প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান          দু-এক দিনের মধ্যে চালের দাম কমবে : বাণিজ্যমন্ত্রী          রোহিঙ্গাদের প্রতি আন্তরিকতার কমতি নেই : ওবায়দুল কাদের          রোহিঙ্গারা ক্যাম্প ত্যাগ করলে অবৈধ বলে গণ্য হবেন : আইজিপি          রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ নৈতিক সাফল্য অর্জন করেছে : রুশনারা আলী
printer
প্রকাশ : ১৩ মে, ২০১৭ ১৮:২৬:৪০
পাঁচবিবিতে অনুষ্ঠিত হলো স্বাস্থ্য মেলা
জয়পুরহাট সংবাদদাতা


 


‘‘আমার স্বাস্থ্য, আমার উন্নতির সোপান” এই স্লেগানে সাধারন মানুষকে বিনামুল্যে স্বাস্থ্য সেবা ও স্বাস্থ্য বিষয়ে সচেতন করার লক্ষ্যে জয়পুরহাটের পাঁচবিবিতে অনুষ্ঠিত হলো স্বাস্থ্য মেলা।
শনিবার সকাল থেকে পাঁচবিবি পৌর পার্কে সূর্যের হাসি ক্লিনিক ও স্বর্নিভর বাংলাদেশ এর যৌথ উদ্যোগে এ মেলায় সহস্রাধিক নারী পুরুষ ও শিশু রোগীকে বিনা মুল্যে নানা ধরনের রোগের চিকিৎসা দেওয়া হয়।
স্বাস্থ্য মেলা উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন, পাঁচবিবি পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরউদ্দিন আল ফারুক, উপজেলা চেয়ারম্যান মোস্তাাফিজুর রহমান প্রমুখ। এর আগে মেলা উপলক্ষ্যে একটি স্বাস্থ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
পরে স্বাস্থ্যের উপর রচিত পথ নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

printer
সর্বশেষ সংবাদ
স্বাস্থ্য ও জীবন পাতার আরো খবর

Developed by orangebd