ঢাকা : শনিবার, ২৫ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ২৪ মে, ২০১৭ ১২:২২:৫৮
মেয়ের বাবা হলেন চিত্র নায়ক নিরব
টাইমওয়াচ ডেস্ক


 

চিত্রনায়ক নিরব মেয়ে সন্তানের বাবা হলেন। মঙ্গলবার দিনগত রাত ১টা ২০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার স্ত্রী তাশফিয়া ঋদ্ধি মেয়ে সন্তানের জন্ম দেন। সদ্য জন্ম নেয়া ফুটফুটে মেয়ে সন্তান পেয়ে নিরব-ঋদ্ধি দম্পতি খুশি।
 
নিরব বলেন,   আমি আর ঋদ্ধি পরির মতো এক মেয়ে সন্তানের মা-বাবা হয়েছি। প্রার্থনা করেছিলাম আমাদের যেন মেয়ে সন্তান হয়। এ জন্য আমাদের আরও বেশি খুশি লাগছে।
 
নিরব তার মেয়ের নাম রেখেছেন- সুহাইমা হোসেন যুওয়াইনাহ্।
 
ইউনাইটেড হাসপাতালের গায়েনি বিশেষজ্ঞ ডাক্তার ড. হাসিনা আফরোজের তত্ত্বাবধানে রয়েছেন নিরবের স্ত্রী ও মেয়ে সুহাইমা। তিনি জানান, মেয়ে ও তার মা দু’জনই সুস্থ আছেন। শিগগিরই তারা বাসায় ফিরবেন। প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ পাওয়ায় ঋদ্ধির খুশির সীমা নেই। তিনি বলেন, ‘মাতৃত্বের স্বাদ যেকোনো নারীকে পরিপূর্ণতা দেয়। আমার ক্ষেত্রেও সেটাই হয়েছে। সবাই আমাদের সন্তান ও পরিবারের জন্য দোয়া করবেন।
 
২০১৪ সালের ফেব্রুয়ারিতে নিরব-ঋদ্ধির পরিচয় হয়। এরপর ১০ ফেব্রুয়ারি তাদের প্রথম কথা, ২১ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরায় প্রথম দেখা। এরপর ধীরে ধীরে তাদের যোগাযোগ প্রেমে রূপ নেয়। ওই বছরের ২৬ ফেব্রুয়ারি তারা বিয়ে করেন।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd