ঢাকা : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ১৫ জুন, ২০১৭ ১৫:১৫:০২
ঝিনাইদহে ৪ আসনে আ’লীগের সাম্ভাব্য প্রার্থী ১৬
ঝিনাইদহ সংবাদদাতা


 


ক্ষমতাসীন আওয়ামী লীগের হাইকমান্ড একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঝিনাইদহের ৪টি আসনের জন্য তৈরি করেছে ১৬ জনের সম্ভাব্য প্রার্থী তালিকা তৈরি করেছে। ক্ষমতাসীন আওয়ামী লীগের হাইকমান্ড একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঝিনাইদহের ৪টি  আসনের জন্য তৈরি করেছে ১৬ জন সম্ভাব্য প্রার্থীর তালিকা। আগামী নির্বাচন পর্যন্ত এসব প্রার্থীর কার্যক্রম মনিটরিং করা যাবে। জনসমর্থনে যার অবস্থান সবচেয়ে ভালো হবে তিনিই পাবেন একাদশ নির্বাচনের মনোনয়ন।
গত নির্বাচনে ৪টি আসনের মধ্যে আওয়ামী লীগ জয়লাভ করে ৩টি আসনে। বাকি একটিতে দলের স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেন, ইতোমধ্যে শুরু হয়েছে প্রচার-প্রচারণাও। সম্ভাব্য এসব প্রার্থীদের নিয়ে ধারাবাহিক প্রতিবেদনের এ পর্বে থাকছে ঝিনাইদহের ৪টি আসনের সংসদীয় আসনের প্রার্থী তালিকা।
ঝিনাইদহ-১ (শৈলকূপা) : জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আবদুল হাই, শৈলকূপা উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নায়েব আলী জোয়ারদার, দলের সাবেক প্রেসিডিয়াম সদস্য কামরুজ্জামানের মেয়ে ও দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য কল্পনা আক্তার। এছাড়া বিশ্বাস বিল্ডার্সের মালিক দুলাল বিশ্বাস ও প্রিয়াঙ্কা গ্রপের মালিক সাইদুর রহমান।
ঝিনাইদহ-২ (হরিনাকুন্ডু ও সদরের কিছু অংশ) : নূরে আলম সিদ্দিকীর ছেলে ও সদ্য আওয়ামী লীগে যোগদানকারী তাহজীব আলম সিদ্দিকী সমি এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক এমপি শফিকুল ইসলাম অপু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।
ঝিনাইদহ-৩ (মহেশপুর ও কোটচাঁদপুর) : বর্তমান এমপি নবী নেওয়াজ, সাবেক এমপি শফিকুল আজম খান চঞ্চল, থানা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাতুজ জুম্মা চৌধুরী ও মায়া তালুকদার।
ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ ও সদরের বাকি অংশ) : কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আবদুল মান্নান, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান এমপি আনোয়ারুল আজীম আনার, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও কালীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজু।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd