ঢাকা : মঙ্গলবার, ১৯ জুন ২০১৮

সংবাদ শিরোনাম :

  • গণতন্ত্র এখন সুরক্ষিত : প্রধানমন্ত্রী          ৪ লাখ ৬৪ হাজার ৫৭৩ কোটি টাকার বাজেট পেশ          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে
printer
প্রকাশ : ১৭ জুন, ২০১৭ ১০:৩৩:৪৮
আগামী নির্বাচন কমিশনের অধীনে: কাদের
নোয়াখালী সংবাদদাতা


 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে বিএনপিও অংশ নেবে। সেই নির্বাচন হবে সহায়ক সরকারের অধীনে নয়, নির্বাচন কমিশনের অধীনে।
 
বিএনপির আন্দোলন বিষয়ে প্রশ্ন তুলে মন্ত্রী বলেন, বিএনপি’র কেন্দ্রীয় নেতারাই ঘরে বসে ডিজিটাল সময় পার করছেন। মাঠে নামার সময় কই তাদের? রাজনীতি হলো মাঠে ময়দানের বিষয়।
 
১৬ জুন শুক্রবার সন্ধ্যায় নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
 
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার (এসপি) ইলিয়াছ শরীফ, ঢাকাস্থ নোয়াখালী সমিতির সভাপতি শাহাবুদ্দিন, বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd