ঢাকা : বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২১ জুন, ২০১৭ ১৪:২৬:৪৪
রাজশাহী কিংস-এর হয়ে আবারও খেলবেন ড্যারেন সামি
টাইমওয়াচ ডেস্ক


 


আসন্ন ২০১৭ সালের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এ রাজশাহী কিংস-এর হয়ে আবারও খেলবেন ওয়েস্ট ইন্ডিজের অদম্য খেলোয়াড় ড্যারেন সামি। রাজশাহী কিংস সর্বশেষ ২০১৬ সালের বিপিএল-এ রানার আপ হয়। সবচেয়ে উপভোগ্য দল হিসেবে স্বীকৃত রাজশাহী কিংস দেশের ক্রিকেট প্রেমীদের চমৎকার ক্রিকেট নৈপূণ্য উপহার দিতে ড্যারেন সামিকে দলে রাখার সিদ্ধান্ত নিয়েছে। ড্যারেন সামি গত বছর রাজশাহী কিংস-এর জন্য অসাধারণ নৈপূণ্য দেখিয়েছেন এবং গৌরব এনে দিয়েছেন।
টিম ম্যানেজমেন্ট আত্মবিশ্বাসী যে, সামি দলে থাকলে ভবিষ্যতে বাংলাদেশী খেলোয়াড়দের মধ্য থেকে সেরাটি বের করে আনতে সক্ষম হবেন। গত বছরের মতো এবারও ভালো পারফরমেন্স উপহার দিতে টিম মিটিংয়ে বেশ কিছু চমৎকার প্রস্তাব করা হয়। তারই অংশ হিসেবে এবার দেশীয় এবং আন্তর্জাতিক খেলোয়াড় নেওয়ার ক্ষেত্রেও বেশ কিছু চমক থাকছে।
এক বিবৃতিতে রাজশাহী কিংস-এর সিইও তাহমীদ আজিজুল হক বলেন, “গত বছরের মতো এবারও আমাদের সমর্থকদের উৎসাহ দরকার। তাদের সমর্থনই আমাদের ভালো খেলার প্রেরণা দেয়।”

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd