ঢাকা : মঙ্গলবার, ১৯ জুন ২০১৮

সংবাদ শিরোনাম :

  • গণতন্ত্র এখন সুরক্ষিত : প্রধানমন্ত্রী          ৪ লাখ ৬৪ হাজার ৫৭৩ কোটি টাকার বাজেট পেশ          নারীবান্ধব পরিবেশ সৃষ্টিতে সকলকে সহযোগিতার আহবান স্পিকারের          প্রশ্ন ফাঁসমুক্ত পরীক্ষা অনুষ্ঠানে ব্যবস্থা নেয়া হয়েছে : শিক্ষামন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে
printer
প্রকাশ : ০৮ জুলাই, ২০১৭ ১৫:২২:৪৭আপডেট : ০৮ জুলাই, ২০১৭ ১৫:২৪:২২
শিশুদের সাহায্যের টাকা খালেদা জিয়া ও তার ছেলে নিয়েছে
টঙ্গী সংবাদদাতা


 


মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী এড. আ ক ম মোজাম্মেল হক বলেছেন, শিশুদের সাহায্যের টাকা খালেদা জিয়া ও তার ছেলে তারেক জিয়া দুইজনে ব্যাংক থেকে স্বাক্ষর করে, চেক দিয়ে টাকা উত্তোলন করেছে। দেড়শত দিন, ৫০ বার ঈদ করেছে, ৫০ বার বিচারক বদল করেছে। এখন আর যাওয়ার পথ নেই। আমি জানি না, এই রায়ের পর উনারা কি বলবেন, কারণ এসব বিষয়ে কারো মুখে স্বাক্ষী দিতে হবে না। এই টাকা কে নিয়েছে ব্যাংকের কাছেই ডকুমেন্ট আছে। ব্যাংকই স্বাক্ষী দিবে। ব্যাংকের অফিসাররাই তাদের মা ছেলের নাম বলেছে। বিচারকরা যদি এই রায় দেয়, তাহলে তারা কি বলবেন। রায়ের পর তাদের এই উল্লাস থাকবে কি না। আর তাদের তো লজ্জাই নেই, নাও থাকতে পারে। বেগম খালেদা জিয়া ও তার ছেলে জরিমানা দিয়ে কালো টাকা সাদা করেছে।  শুক্রবার টঙ্গীতে গাজীপুর মহানগর বাংলাদেশ তাঁতীলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী এড. আ ক ম মোজাম্মেল হক এমপি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী এমপি, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খান, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান মতি, বাংলাদেশ তাঁতী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী, গাজীপুর মহানগর তাঁতী লীগের আহব্বায়ক শাহ আলম, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহব্বায়ক মো. সাইফুল ইসলাম, মো. খোরশেদ আলম প্রমুখ।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd