ঢাকা : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে ভূমিকম্প : নিহত ২৪৮          রোহিঙ্গা ইস্যুতে জাতীয় ঐক্য হয়ে গেছে, নতুন ঐক্যের দরকার নেই : নাসিম          ২০২১ সালের মধ্যে ডিজিটাল মধ্যম আয়ের দেশ হবে বাংলাদেশ : বাণিজ্যমন্ত্রী          রোহিঙ্গাদের ব্যাপার ঐক্যবদ্ধ হতে ওআইসি’র প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান          দু-এক দিনের মধ্যে চালের দাম কমবে : বাণিজ্যমন্ত্রী          রোহিঙ্গাদের প্রতি আন্তরিকতার কমতি নেই : ওবায়দুল কাদের          রোহিঙ্গারা ক্যাম্প ত্যাগ করলে অবৈধ বলে গণ্য হবেন : আইজিপি          রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ নৈতিক সাফল্য অর্জন করেছে : রুশনারা আলী
printer
প্রকাশ : ০৯ জুলাই, ২০১৭ ১২:১৮:৪৯
আমি কখনোই বিয়ে করব না
টাইমওয়াচ ডেস্ক


 

বলিউড অভিনেতা অক্ষয় খান্না। সর্বশেষ ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ডিশুম সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। সিনেমায় তার অভিনয় দর্শকের প্রশংসা কুড়িয়েছিল। ৭ জুলাই মুক্তি পেয়েছে এ অভিনেতার মম সিনেমাটি।
 
এদিকে বয়স চল্লিশ পার হলেও এখনো বিয়ের পিঁড়িতে বসেননি অক্ষয় খান্না। এ নিয়ে প্রায়ই প্রশ্নের মুখে পড়েন তিনি। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ প্রসঙ্গে কথা বলেছেন এ অভিনেতা।
 
অক্ষয় খান্না বলেন, আমি কখনোই বিয়ে করব না। একা থাকতে চাই। আমি কিছুদিনের জন্য সম্পর্কে জড়াতে পারি কিন্তু সারা জীবনের জন্য নয়। এতদিন একটি সম্পর্কে থাকা আমার কাছে অস্বাভাবিক মনে হয়। আমি জানি অন্যদের কাছে এটি স্বাভাবিক কিন্তু আমার কাছে না। আমি চাই, ইচ্ছে করলেই এক সম্পর্ক থেকে বের হয়ে আমাকে অন্য সম্পর্কে জড়াতে দেয়া হবে।
 
বিষয়টি ব্যাখ্যা দিয়ে এ অভিনেতা বলেন, আমি বিশ্বাস করি, দুজন মানুষ ততক্ষণ সম্পর্কে থাকবে যতক্ষণ তারা সম্পর্কটি নিয়ে সুখী। কিন্তু যখন তারা সম্পর্ক নিয়ে সুখে থাকবেন না তখন ছেড়ে যাওয়ার অপশন থাকা উচিৎ। তবে ছেড়ে যাওয়ার বিষয়টি বিচ্ছেদের মতো হওয়া উচিৎ নয়, এটি যেন একসঙ্গে থাকার মতোই সুন্দর হয়।
 
অক্ষয় খান্না অভিনীত পরবর্তী সিনেমা ইত্তেফাক। এতে আরো অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা ও সোনাক্ষী সিনহা। ধর্ম প্রোডাকশন ও রেড চিলিস এন্টারটেইনমেন্টের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন অভয় চোপড়া। ১৯৬৯ সালে মুক্তিপ্রাপ্ত বলিউডেরইত্তেফাক সিনেমার ওপর ভিত্তি করে সিনেমাটি নির্মিত হচ্ছে। আগামী ৩ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd