ঢাকা : শনিবার, ২৫ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ১১ জুলাই, ২০১৭ ১২:৪১:০৪আপডেট : ১১ জুলাই, ২০১৭ ১৭:২৮:০৮
রানার গ্রুপ ও স্কয়ার গ্রুপের সাথে বীমা চুক্তি স্বাক্ষর
টাইমওয়াচ রিপোর্ট


 

দেশের শীর্ষ অন্যতম কর্পোরেট রানার গ্রুপ কর্মকর্তা-কর্মচারিদের কল্যাণে সুযোগ সুবিধা আরো এক ধাপ বাড়ালো । ১০ জুলাই স্কয়ার গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এর সাথে রানার গ্রুপের বীমা চুক্তি স্বাক্ষরিত হয়। রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান ও স্কয়ার গ্রুপের ডিরেক্টর তপন চৌধুরীর উপস্থিতিতে চুক্তি সাক্ষর অনুষ্ঠিত হয়। চুক্তিপত্রে সাক্ষর করেন রানার গ্রুপের মানব সম্পদ বিভাগের প্রধান রুদাবা তাজিন এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক মনিরুল আলম ।
 
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রানার গ্রুপের পক্ষে খান সরফরাজ আলি, (জি.এম এইচ আর এন্ড এডমিন) ও মোহাম্মাদ শাহরিয়ার জান কাদরী (ম্যানেজার, এইচ আর) এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির পক্ষ থেকে উপস্থিত ছিলেন মো: সাজ্জাদুল করিম (সিও) ও মাজহারুল ইসলাম রানা (সিনিয়র ভাইস প্রেসিডেন্ট)। এই চুক্তির ফলে কর্মীদের মনোবল বৃদ্ধি ও কাজের প্রতি একাগ্রতা বৃদ্ধি পাবে বলে রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান মনে করেন। দেশীয় শিল্প গড়ার অন্যতম প্রতিষ্ঠান রানার গ্রুপ গর্বের সাথে দেশে ও বিদেশে উৎপাদিত পণ্য সুনামের সাথে বিক্রি করে আসছে। আর তা রানারের নিবেদিত কর্মী বাহিনী দ্বারা সম্ভব হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
অর্থ-বাণিজ্য পাতার আরো খবর

Developed by orangebd