ঢাকা : বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭

সংবাদ শিরোনাম :

  • পানি না নামা পর্যন্ত বানভাসীদের খাদ্য সহায়তা দেয়া হবে          ৫৭ ধারা সাংবাদিক হয়রানির জন্য নয় : প্রধানমন্ত্রী          পর্যটনের অপার সম্ভাবনার দেশ বাংলাদেশ : মেনন          তরুণ জনগোষ্ঠীকে দক্ষ করতে যথাযথ প্রশিক্ষণ দিতে হবে : শিক্ষামন্ত্রী          বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে : ত্রাণমন্ত্রী
printer
প্রকাশ : ১১ জুলাই, ২০১৭ ১৭:৪৭:৪৮
মানিকগঞ্জের এক বাড়িতে ১৯ গোখরা
মানিকগঞ্জ সংবাদদাতা


 

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার শ্রীমুখ ধানকোড়া গ্রামে আফাজ উদ্দিন নামে এক কৃষকের বাড়িতে মিলল ১৯ টি গোখরা সাপের বাচ্চা।
 
১১ জুলাই মঙ্গলবার দুপুর দেড়টার দিকে এই ঘটনা ঘটে। সাপের বাচ্চাগুলো মারতে সমর্থ হলেও বড় গোখরা সাপটিকে মারতে না পারায় ওই পরিবারটি বেশ আতঙ্কিত হয়ে পড়েছে ।
 
কৃষক আফাজ উদ্দিন জানান, দুপুরে তার ছেলে রুবেলের ঘর থেকে ছোট একটি গোখরা সাপের বাচ্চা বের হতে দেখা যায়। পরে স্থানীয়দের সহায়তায় ওই সাপটিকে মারা হয়। এরপর ঘরের দক্ষিণ পাশে একটি ইঁদুরের গর্ত থেকে ১৫ টি সাপের বাচ্চা বের করে মারা হয়।  সোমবার বিকেলেও চারটি গোখরা সাপের বাচ্চা মারা হয় বাড়ির আঙ্গিনা থেকে।
 
উল্লেখ্য, এর আগে রাজশাহীর দুইটি বাড়িতে গত সপ্তাহে পিটিয়ে মারা হয়েছে দেড় শতাধিক গোখরা সাপ। রাজশাহীর পর কুষ্টিয়ার মিরপুর উপজেলার একটি বাড়ির রান্না ঘর থেকে ২৭টি গোখরা সাপ মারা হয়েছে। এবার মানিকগঞ্জের এক বাড়ি থেকেও ১৯ গোখরা সাপ মারা হলো।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd