ঢাকা : শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে ভূমিকম্প : নিহত ২৪৮          রোহিঙ্গাদের ব্যাপার ঐক্যবদ্ধ হতে ওআইসি’র প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান          দু-এক দিনের মধ্যে চালের দাম কমবে : বাণিজ্যমন্ত্রী          রোহিঙ্গাদের প্রতি আন্তরিকতার কমতি নেই : ওবায়দুল কাদের          রোহিঙ্গারা ক্যাম্প ত্যাগ করলে অবৈধ বলে গণ্য হবেন : আইজিপি          রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ নৈতিক সাফল্য অর্জন করেছে : রুশনারা আলী
printer
প্রকাশ : ১১ জুলাই, ২০১৭ ১৭:৪৭:৪৮
মানিকগঞ্জের এক বাড়িতে ১৯ গোখরা
মানিকগঞ্জ সংবাদদাতা


 

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার শ্রীমুখ ধানকোড়া গ্রামে আফাজ উদ্দিন নামে এক কৃষকের বাড়িতে মিলল ১৯ টি গোখরা সাপের বাচ্চা।
 
১১ জুলাই মঙ্গলবার দুপুর দেড়টার দিকে এই ঘটনা ঘটে। সাপের বাচ্চাগুলো মারতে সমর্থ হলেও বড় গোখরা সাপটিকে মারতে না পারায় ওই পরিবারটি বেশ আতঙ্কিত হয়ে পড়েছে ।
 
কৃষক আফাজ উদ্দিন জানান, দুপুরে তার ছেলে রুবেলের ঘর থেকে ছোট একটি গোখরা সাপের বাচ্চা বের হতে দেখা যায়। পরে স্থানীয়দের সহায়তায় ওই সাপটিকে মারা হয়। এরপর ঘরের দক্ষিণ পাশে একটি ইঁদুরের গর্ত থেকে ১৫ টি সাপের বাচ্চা বের করে মারা হয়।  সোমবার বিকেলেও চারটি গোখরা সাপের বাচ্চা মারা হয় বাড়ির আঙ্গিনা থেকে।
 
উল্লেখ্য, এর আগে রাজশাহীর দুইটি বাড়িতে গত সপ্তাহে পিটিয়ে মারা হয়েছে দেড় শতাধিক গোখরা সাপ। রাজশাহীর পর কুষ্টিয়ার মিরপুর উপজেলার একটি বাড়ির রান্না ঘর থেকে ২৭টি গোখরা সাপ মারা হয়েছে। এবার মানিকগঞ্জের এক বাড়ি থেকেও ১৯ গোখরা সাপ মারা হলো।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd