ঢাকা : মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ১১ জুলাই, ২০১৭ ১৭:৪৭:৪৮
মানিকগঞ্জের এক বাড়িতে ১৯ গোখরা
মানিকগঞ্জ সংবাদদাতা


 

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার শ্রীমুখ ধানকোড়া গ্রামে আফাজ উদ্দিন নামে এক কৃষকের বাড়িতে মিলল ১৯ টি গোখরা সাপের বাচ্চা।
 
১১ জুলাই মঙ্গলবার দুপুর দেড়টার দিকে এই ঘটনা ঘটে। সাপের বাচ্চাগুলো মারতে সমর্থ হলেও বড় গোখরা সাপটিকে মারতে না পারায় ওই পরিবারটি বেশ আতঙ্কিত হয়ে পড়েছে ।
 
কৃষক আফাজ উদ্দিন জানান, দুপুরে তার ছেলে রুবেলের ঘর থেকে ছোট একটি গোখরা সাপের বাচ্চা বের হতে দেখা যায়। পরে স্থানীয়দের সহায়তায় ওই সাপটিকে মারা হয়। এরপর ঘরের দক্ষিণ পাশে একটি ইঁদুরের গর্ত থেকে ১৫ টি সাপের বাচ্চা বের করে মারা হয়।  সোমবার বিকেলেও চারটি গোখরা সাপের বাচ্চা মারা হয় বাড়ির আঙ্গিনা থেকে।
 
উল্লেখ্য, এর আগে রাজশাহীর দুইটি বাড়িতে গত সপ্তাহে পিটিয়ে মারা হয়েছে দেড় শতাধিক গোখরা সাপ। রাজশাহীর পর কুষ্টিয়ার মিরপুর উপজেলার একটি বাড়ির রান্না ঘর থেকে ২৭টি গোখরা সাপ মারা হয়েছে। এবার মানিকগঞ্জের এক বাড়ি থেকেও ১৯ গোখরা সাপ মারা হলো।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd