ঢাকা : বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭

সংবাদ শিরোনাম :

  • পানি না নামা পর্যন্ত বানভাসীদের খাদ্য সহায়তা দেয়া হবে          ৫৭ ধারা সাংবাদিক হয়রানির জন্য নয় : প্রধানমন্ত্রী          পর্যটনের অপার সম্ভাবনার দেশ বাংলাদেশ : মেনন          তরুণ জনগোষ্ঠীকে দক্ষ করতে যথাযথ প্রশিক্ষণ দিতে হবে : শিক্ষামন্ত্রী          বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে : ত্রাণমন্ত্রী
printer
প্রকাশ : ১২ জুলাই, ২০১৭ ১৩:০৮:০৬
রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু


 


রংপুরের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র (আরসিসিআই) ২০১৭-২০১৯ দ্বি-বার্ষিক মেয়াদী পরিচালনা পর্ষদের নির্বাচনে সভাপতি হিসেবে মোতাহার গ্র“প অব ইন্ডাষ্ট্রিজ এর পরিচালক ও রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু নির্বাচিত হয়েছেন। এছাড়া সিনিয়র সহ-সভাপতি হিসেবে মোজতোবা হোসেন রিপন ও  সহ-সভাপতি হিসেবে মনজুর আহমেদ আজাদ নির্বাচিত হয়েছেন। সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে নির্বাচিতদের নাম ঘোষণা করেন আরসিসিআই নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মুহঃ মুরাদ হোসেন প্রধান।
নির্বাচন বিজ্ঞপ্তি ও নির্বাচন তফশীল অনুযায়ী ১০ জুলাই সোমবার রংপুর চেম্বারের বোর্ড রুমে রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের নবনির্বাচিত ১৮ জন পরিচালক  মোস্তফা সোহরাব চৌধুরী টিটুকে সভাপতি, মোজতোবা হোসেন রিপনকে সিনিয়র সহ-সভাপতি ও মনজুর আহমেদ আজাদকে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত করেন।
এ সময় পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন রংপুর চেম্বারের বর্তমান সভাপতি মোঃ আবুল কাশেম, সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আহমেদ, সহ-সভাপতি মোঃ মোজাম্মেল হক ডাম্বেল, এফবিসিসিআই এর পরিচালক ও রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোঃ মোছাদ্দেক হোসেন বাবলু, বাংলাদেশ চেম্বার অব ইন্ডাষ্ট্রিজ (বিসিআই) এর সভাপতি ও এফবিসিসিআই এর সাবেক সহ-সভাপতি এবং রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু, রংপুর চেম্বারের সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ আমিরুল হক খোকন, মোহাম্মদ জাহাঙ্গীর, মোঃ মোজাফফর হোসেন এবং নির্বাচন বোর্ড ও নির্বাচন আপীল বোর্ডের কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য, গত ০৮ জুলাই, রংপুরের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র (আরসিসিআই) ২০১৭-২০১৯ দ্বি-বার্ষিক মেয়াদী পরিচালনা পর্ষদের নির্বাচনে জেনারেল ও এসোসিয়েট গ্র“পের পরিচালক পদে রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটুর নেতৃত্বাধীন সম্মিলিত ব্যবসায়ী ঐক্য পরিষদ থেকে ১৭ জন ও রংপুর চেম্বারের বর্তমান সভাপতি মোঃ আবুল কাশেম এর নেতৃত্বাধীন মোঃ আবুল কাশেম পরিষদ থেকে ০১ একজন প্রার্থী পরিচালক হিসেবে নির্বাচিত হয়। বিজ্ঞপ্তি

printer
সর্বশেষ সংবাদ
অর্থ-বাণিজ্য পাতার আরো খবর

Developed by orangebd