ঢাকা : শনিবার, ২৫ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ১৩ জুলাই, ২০১৭ ১৪:৫৮:৩৫
বাজাজ অটো ইন্ডিয়ার প্রেসিডেন্ট রানারের কারখানায়


 


ভালুকায় রানার অটোমোবাইলসের ম্যানুফ্যাকচারিং কারখানা পরিদর্শন করেছেন বাংলাদেশে সফররত বাজাজ অটো লিমিটেড ইন্ডিয়ার প্রেসিডেন্ট ইন্টারন্যাশনাল বিজিনেস রাকেশ শর্মা। ভারত থেকে আগত এ কর্মকর্তা ১৩ জুলাই বুধবার কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে নিয়ে রানারের এ কারখানা ঘুরে দেখেন।

 

বিশ্বের শীর্ষ থ্রি-হুইলার ম্যানুফ্যাকচারিং কম্পানি বাজাজের সঙ্গে বাংলাদেশে সহযোগী হিসেবে কাজ করছে রানার। এ বছরের ১৩ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে ঢাকায় এ যাত্রার ঘোষণা দেওয়া হয়। বাংলাদেশের বাজারে রানারের মাধ্যমে এলপিজি ও ডিজেল সক্ষম থ্রি-হুইলার আনছে বাজাজ।

 

কারখানা পরিদর্শন করে রাকেশ শর্মা রানারের উৎপাদন সক্ষমতা ও দক্ষতার প্রশংসা করেন। তিনি বলেন, ‘উচ্চ মানসম্পন্ন টু ও থ্রি-হুইলার উৎপাদনের অবকাঠামো সক্ষমতা রানারের রয়েছে।

 

এ সময় রানার গ্র“পের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, রানারের কারখানায় বাজাজ অটো লিমিটেড ইন্ডিয়ার প্রেসিডেন্ট রাকেশ শর্মার আগমন পুরো রানার পরিবারের জন্য অনেক বড় সম্মানের। এটি রানার অটোমোবাইলের অগ্রযাত্রায় মাইলফলক হিসেবে বিবেচিত হবে। বিজ্ঞপ্তি

printer
সর্বশেষ সংবাদ
অর্থ-বাণিজ্য পাতার আরো খবর

Developed by orangebd