ঢাকা : শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে ভূমিকম্প : নিহত ২৪৮          রোহিঙ্গাদের ব্যাপার ঐক্যবদ্ধ হতে ওআইসি’র প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান          দু-এক দিনের মধ্যে চালের দাম কমবে : বাণিজ্যমন্ত্রী          রোহিঙ্গাদের প্রতি আন্তরিকতার কমতি নেই : ওবায়দুল কাদের          রোহিঙ্গারা ক্যাম্প ত্যাগ করলে অবৈধ বলে গণ্য হবেন : আইজিপি          রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ নৈতিক সাফল্য অর্জন করেছে : রুশনারা আলী
printer
প্রকাশ : ১৩ জুলাই, ২০১৭ ১৬:০৫:৪২
ফরহাদ মজহার অপহৃত হননি, স্বেচ্ছায় বের হয়েছেন
টাইমওয়াচ রিপোর্ট


 

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) শহীদুল হক বলেছেন, ফরহাদ মজহার অপহৃত হননি। তিনি স্বেচ্ছায় বাসা থেকে বের হয়ে গিয়েছিলেন।
 
১৩ জুলাই বৃহস্পতিবার ঢাকায় পুলিশ হেডকোয়ার্টার্সে এক সংবাদ সম্মেলনে শহীদুল হক এ কথা বলেন।
 
পুলিসের আইজিপি বলেন, সেদিন পুলিশ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থা ১৮ ঘণ্টা চেষ্টার পর ফরহাদ মজহারকে উদ্ধার করে। এই সময় তিনি মোবাইল ফোনে নিজের স্ত্রী ফরিদা আখতারের সঙ্গে ১০ বার ও তার ভক্ত অর্চনা রানীর সঙ্গে ছয়বার কথা বলেছেন।
 
শহীদুল হক বলেন, গত ৩ জুলাই সন্ধ্যা ৭টার কিছু সময় আগে ফরহাদ মজহার খুলনার একটি মার্কেটের দোকান থেকে অর্চনা রানীকে দুই দফায় ১৩ হাজার ও ২ হাজার করে মোট ১৫ হাজার টাকা রকেটের মাধ্যমে পাঠান। এ থেকে পুলিশ প্রাথমিকভাবে সন্দেহ করছে, ওই নারীর টানেই তিনি বাসা থেকে বেরিয়ে যান।
 
তিনি বলেন, অর্চনা রানীর সঙ্গে যোগাযোগের কথা ফরহাদ মজহারের স্ত্রী নাও জানতে পারেন। সে জন্যই হয়তো ফরহাদ মজহার অপহরণের এই নাটক সাজিয়েছেন।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd