ঢাকা : বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • আঞ্চলিক দেশগুলোর চেয়ে বাংলাদেশে নারীরা এগিয়ে : চুমকি          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে          সরকারের কাজ সম্পর্কে জনগণকে ধারণা দিতেই উন্নয়ন মেলা          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন          বিশ্ব ইজতেমায় বিভিন্ন দেশ থেকে আসছে শতশত মুসুল্লি
printer
প্রকাশ : ১৩ জুলাই, ২০১৭ ১৮:০৬:৩১
নাটোরে বাস-ট্রাক সংঘর্ষে এক নারীর মৃত্যু
নাটোর সংবাদদাতা


 


নাটোরে বড়াইগ্রাম উপজেলায় ট্রাক-বাসে সংঘর্ষে সিরিনা বেগম (৪১) নামে এক নারী নিহত হয়েছেন। এ সময়  নিহতের স্বামীসহ আহত হয়েছেন অন্তত আরো ছয়জন।
বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে বনপাড়া- হাটিকুমরুল মহাসড়কে রয়নার তেল পাম্প এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত সিরিনা বেগম নওগাঁ জেলার আত্রাই উপজেলার সাহাগোলা গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী। তারা নাটোরের গুরুদাসপুর এলাকায় এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন বলে জানা গেছে।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি এম সামসুন নুর জানান, দুপুরে নাটোর থেকে সাহান পরিবহনের যাত্রীবাহি একটি বাস সিরাজগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিল। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রয়নার তেল পাম্প এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এ সময় বাসের যাত্রী  সিরিনা বেগম নামে এক নারী ঘটনাস্থেলই নিহত হন এবং তার স্বামী আব্দুস সাত্তারসহ অন্তত ৬ জন বাসযাত্রী আহত হয়েছেন।
খবর পেয়ে নাটোর থেকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠান এবং আহতদের বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনার পর থেকে বাস ও ট্রাকের চালক পলাতক রয়েছেন।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd