ঢাকা : মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ১৫ জুলাই, ২০১৭ ২৩:০৩:৪১
টঙ্গীতে স্ত্রী হত্যা, স্বামী আটক
টঙ্গী সংবাদদাতা


টঙ্গীতে স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বামী হানিফকে (৩২) আটক করেছে পুলিশ। আটক হানিফ নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মজনু মিয়ার ছেলে। শনিবার সকালে এ ঘটনা ঘটে।

নিহতের বাবা দেলোয়ার হোসেন জানান, তার মেয়ে খুকুমনি (২২) স্বামীর সঙ্গে টঙ্গীর বড় দেওড়া এলাকার পরান মণ্ডলেরটেক এলাকার সিদ্দিক মিয়ার বাড়িতে ভাড়া থাকতো। তাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে শনিবার সকালে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে ঘরে থাকা দা দিয়ে খুকু মনির গলা ও পেটে আঘাত করে। এসময় খুকুমনির চিৎকারে প্রতিবেশীরা গিয়ে হানিফকে আটক করে পুলিশে খবর দেয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
টঙ্গী মডেল থানার এসআই চন্দন কুমার জানান, এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে। তবে কী নিয়ে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে তা তদন্তের পর বলা যাবে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd