ঢাকা : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২৫ জুলাই, ২০১৭ ১৩:৫১:৩৬
বিপিএল শুরু ২ নভেম্বর
টাইমওয়াচ ডেস্ক


 

চলতি বছর ২ নভেম্বর থেকে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। টি২০ ক্রিকেটের এই আসরের এবারের উদ্বোধনী অনুষ্ঠান ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে। ২৪ জুলাই সোমবার বিপিএল গভর্নিং কাউন্সিলের সভা শেষে এ তথ্য জানানো হয়েছে।
 
এদিকে, বিপিএল’র পঞ্চম আসর সামনে রেখে আইকন খেলোয়াড়দের তালিকায় যোগ হয়েছে ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমানের নাম। এবারের আসরের আইকন (এ প্লাস ক্যাটাগরি) তালিকায় সাত ক্রিকেটারের আগেই নির্ধারিত ছিল। একটি দল বাড়ার কারণে আরেকজন আইকন বাড়ানোর প্রয়োজন দেখা দেয়। সেই চাহিদা মেটাতেই অষ্টম আইকন খেলোয়াড় হিসেবে বেছে নেওয়া হয়েছে মুস্তাফিজকে।
 
বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক সাংবাদিকদের বলেছেন, ‘পাঁচটি ফ্রাঞ্চাইজি আইকন ক্রিকেটারের নাম লিখিতভাবে আমাদের কাছে জমা দিয়েছে। বাকি তিনটি ফ্রাঞ্চাইজিও খুব দ্রুত আইকন ক্রিকেটারের নাম ঘোষণা করবে।’ তবে এই পাঁচটি দলের নাম জানাননি তিনি।
 
মাশরাফি বিন মর্তুজা এবার কুমিল্লা ছেড়ে রংপুরে নাম লিখিয়েছেন। রংপুর আনুষ্ঠানিকভাবে সে ঘোষণাও দিয়েছে। তামিম ইকবালকে দলে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মাহমুদউল্লাহকে ধরে রেখেছে খুলনা টাইটান্স। সাকিব আল হাসানও ঢাকা ছাড়ছেন না। মুশফিকুর রহীম বরিশাল বুলসে থাকছেন না। তার সম্ভাব্য গন্তব্য রাজশাহী। বাকি তিন আইকন সৌম্য, সাব্বির এবং মুস্তাফিজকে কোন তিন ফ্রাঞ্চাইজি নিচ্ছে সেটা এখনও জানা যায়নি। তবে গুঞ্জন রয়েছে- মুস্তাফিজ খেলবেন চিটাগাং ভাইকিংসে, সাব্বির রহমান সিলেট এবং সৌম্য সরকার খেলবেন বরিশাল বুলসের হয়ে।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd