ঢাকা : রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে শক্তিশালী ভূমিকম্প          এইচএসসি পরীক্ষা শুরু ২ এপ্রিল          শিক্ষকদের হাতেই রয়েছে জাতির ভবিষ্যত : প্রধানমন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ০২ আগস্ট, ২০১৭ ০৯:৫৯:৫৪
রাজশাহী কিংসের জন্য ভালো কিছু করতে চাই : মুশফিক
টাইমওয়াচ রিপোর্ট


 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে রাজশাহী কিংসে আইকন প্লেয়ার হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। চতুর্থ আসরে এই দলের আইকন প্লেয়ার হিসেবে খেলেছিলেন সাব্বির রহমান। মুশফিককে দলে অন্তর্ভুক্ত করা হলে দলটির নেতৃত্বে কে থাকবেন- তা এখনও জানায়নি কর্তৃপক্ষ।
 
 
মুশফিক বলেন, রাজশাহী কিংসের হয়ে ভালো কিছু করতে চাই। আমি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএলে) প্রতিটি আসররেই খেলেছি। আশা রাখি সেই অভিজ্ঞতা থেকে দলকে ভালো অবস্থানে নিতে পারবে।
 
 
১ আগস্ট মঙ্গলবার বিকালে রাজধানির তেজগাঁও শিল্প একাকায় রানার গ্রুপের প্রধান কার্যালয়ে রাজশাহী কিংসের আইকন খেলোয়ার হিসেবে মুশফিকুর রহিমকে পরিচয় করিয়ে দেওয়া হয়। এই অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মুশফিকুর রহিম এ কথা বলেন।
 
 
তিনি বলেন, ক্রিকেট দলীয় খেলা। এখানে একা ভালো করলেই ম্যাচ জেতা যায় না। আমাদের টিম হিসেবে ভালো করতে হবে। আশা রাখি আমরা ভালো করব।
 
 
এবারের বিপিএলকে অন্য যেকোনোবারের চেয়ে বেশি গোছানো মনে করে মুশফিক বলেন, সব কয়টি টিম এরই মধ্যে তাদের দল গুছিয়ে ফেলেছে। আর এবার একটি বেশি টিম হয়েছে। এবার আটটি দল খেলবে।
 
 
অনুষ্ঠানে রানার গ্রুপ ও রাজশাহী কিংসের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, ঘরের ছেলে ঘরে ফিরে আসায় আমরা আনন্দিত। বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান। দেশের সফল উইকেটকিপারকে দলে পওয়া আমাদের সৌভাগ্য। তার সব পরিস্থিতিতে দলকে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আছে। আমাদের আইকন প্লেয়ার মুশফিকুর রহিম।
 
 
এক প্রশ্নের জবাবে হাফিজুর রহমান বলেন, অধিনায়ক কে হবে সেটা আমি এখনই বলতে পারব না। কারণ টিম ম্যানেজমেন্ট এটা সিদ্ধান্ত নিবেন। সেখানে দলের কোচের পরামর্শ নেওয়া হবে। এটা পরে জানিয়ে দেওয়া হবে।
 
 
বিপিএলে এবার প্রতিটি ম্যাচে সর্বোচ্চ পাঁচজন বিদেশি খেলোয়াড় খেলানোর সিদ্ধান্তের ব্যাপারে হাফিজুর রহমান বলেন, ফ্র্যাঞ্চাইজিদের মতামতের ভিত্তিতে বিপিএলের গভর্নিং কাউন্সিল এ সিদ্ধান্ত নিয়েছে। তবে আমাদের মত ছিল চার জন যেন খেলানো হয়। কিন্তু বেশির ভাগ ফ্র্যাঞ্চাইজিরা পাঁচজন খেলাতে মত দিয়েছেন।
 
 
অনুষ্ঠানে রাজশাহী কিংসের পক্ষ থেকে জানানো হয়, ‘মুশফিক বিপিএলে ‘গেম চেঞ্চার’ হয়ে কাজ করবেন। তিনি বিপিএলে সর্বচ্চ রান সংগ্রহকারী। রাজশাহী কিংস মুশফিকের জাদুকরী পারফরম্যান্সে ভর করে শিরোপা জয়ের স্বপ্ন দেখছে।
 
 
রাজশাহী কিংসের ছয় লক্ষের বেশি ফেসবুক ফ্যান রয়েছে। তাদের রেজিস্ট্রেশনের আওতায় আনার পরিকল্পনার কথা জানানো হয় দলটির পক্ষ থেকে।
 
 
রাজশাহী কিংসের কর্ণধার হাফিজুর রহমান খান বলেন, আমি মুশফিককে অভিনন্দন জানাই। আমরা সত্যি খুব আনন্দিত, মুশফিককে আমরা আইকন হিসেবে পেয়েছি। মুশফিক এমন একজন প্লেয়ার যে নিজের গুণে গুণান্বিত। তাকে সবাই মি. ডিপেন্ডেবল হিসেবে চেনে। সে আমাদের দেশের ক্রিকেটকে অনেক সামনে নিয়ে গেছে।
 
 
মুশফিক বলেন, আমাকে রাজশাহী কিংসের আইকন হিসেবে নেওয়ার জন্য ধন্যবাদ। এটা আমার জন্য অনেক গর্বের ব্যাপার। সবাই চায়, নিজের লোকাল দলের হয়ে খেলতে। অবশ্যই চেষ্টা করবো, দলের পরিকল্পনা সফল করতে।
 
 
তিনি বলেন, বিপিএলের চতুর্থ আসরে শিরোপার কাছাকাছি গিয়েও চ্যাম্পিয়ন হতে পারেনি রাজশাহী কিংস। এবার সেই সাফল্য পেতে চেষ্টা করবো। নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করবো।
 
 
বিপিএলের পঞ্চম আসরে রাজশাহী কিংসে আরও থাকছেন মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ ও ফরহাদ রেজা। নতুন করে সিমন্স, ফ্র্যাঙ্কলিন, লুক রাইট, ওয়ালার, সামিত প্যাটেল , মোহাম্মদ সামি ও উইলিয়ামসকে দলে ভিড়িয়েছে রাজশাহী।
 
 
উল্লেখ্য, রাজশাহী বিভাগের সন্তান মুশফিক। বিপিএলের প্রথম আসরে দুরন্ত রাজশাহীর হয়ে খেলেছিলেন তিনি। পরের আসরগুলোতে সিলেট রয়্যালস, সিলেট সুপারস্টার্স ও বরিশাল বুলসের হয়ে খেলেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। আগামী ২ নভেম্বর থেকে বিপিএলের পঞ্চম আসর শুরু হচ্ছে। আর এই আসরের উদ্বোধনী অনুষ্ঠান হবে আগামী ৩১ অক্টোবর।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd