ঢাকা : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ০৬ আগস্ট, ২০১৭ ০৯:৫৭:৪৫আপডেট : ০৬ আগস্ট, ২০১৭ ১০:২৬:৪৯
সাশ্রয়ী মূল্যে তথ্যপ্রযুক্তি সেবা দিবে প্রভিডেন্ট টেকনোলজিস ও বিডিকম
ফেরদৌস হোসেন


 


বাংলাদেশের প্রান্তিক মানুষের কাছে সাশ্রয়ী মূল্যে তথ্যপ্রযুক্তি ও নেটওয়ার্ক সেবা পৌঁছাতে বাংলাদেশে আন্তর্জাতিক সেমিনারের আয়োজন করেছে দেশী প্রযুক্তি প্রতিষ্ঠান প্রভিডেন্ট টেকনোলজিস ও বিডিকম।
৫ আগস্ট শনিবার  রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এ সেমিনারের আয়োজন করা হয়।
সেমিনারে জানানো হয়, দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে নেটওয়ার্ক পণ্য সরবরাহ করতে কাজ করছে বিডকম ও দেশীয় প্রতিষ্ঠান প্রভিডেন্ট টেকনোলজিস। নেটওয়ার্ক সেবা খাতে নিত্য নতুন উদ্ভাবনের পাশাপাশি দেশের তথ্যপ্রযুক্তি খাতে অবদান রাখছে বিডিকম।
ভবিষ্যতে দেশে আরো বড় পরিসরে কাজ করবে বলে জানিয়েছেন বিডিকম সাংহাইয়ের প্রধান নির্বাহী চেন উন। তিনি বলেন, এ দেশ তথ্যপ্রযুক্তিতে অনেক এগিয়ে যাচ্ছে। আমরাও এদেশে কিভাবে আরো বেশি অবদান রাখা যায় তা নিয়ে ইতিমধ্যে ভাবতে শুরু করেছে।
সেমিনারে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে আসা প্রায় এক হাজার নেটওয়ার্ক পণ্য ব্যবসায়ীরা অংশ গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রভিডেন্ট টেকনোলজিসের প্রধান নির্বাহী জোবায়ের আল মাহমুদ ও চীন থেকে আসা বিডিকমের আট সদস্যবৃন্দ এবং বিভিন্ন দেশি বিদেশি প্রযুক্তি বিশেষজ্ঞগণ।

printer
সর্বশেষ সংবাদ
তথ্য-প্রযুক্তি পাতার আরো খবর

Developed by orangebd