ঢাকা : মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • জাতীয় নির্বাচন ২৩ ডিসেম্বর          নির্বাচনের তারিখ পেছানোর কোনো সুযোগ নেই : সিইসি          আ.লীগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার বুধবার থেকে নেবেন প্রধানমন্ত্রী          দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ০৬ আগস্ট, ২০১৭ ০৯:৫৭:৪৫আপডেট : ০৬ আগস্ট, ২০১৭ ১০:২৬:৪৯
সাশ্রয়ী মূল্যে তথ্যপ্রযুক্তি সেবা দিবে প্রভিডেন্ট টেকনোলজিস ও বিডিকম
ফেরদৌস হোসেন


 


বাংলাদেশের প্রান্তিক মানুষের কাছে সাশ্রয়ী মূল্যে তথ্যপ্রযুক্তি ও নেটওয়ার্ক সেবা পৌঁছাতে বাংলাদেশে আন্তর্জাতিক সেমিনারের আয়োজন করেছে দেশী প্রযুক্তি প্রতিষ্ঠান প্রভিডেন্ট টেকনোলজিস ও বিডিকম।
৫ আগস্ট শনিবার  রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এ সেমিনারের আয়োজন করা হয়।
সেমিনারে জানানো হয়, দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে নেটওয়ার্ক পণ্য সরবরাহ করতে কাজ করছে বিডকম ও দেশীয় প্রতিষ্ঠান প্রভিডেন্ট টেকনোলজিস। নেটওয়ার্ক সেবা খাতে নিত্য নতুন উদ্ভাবনের পাশাপাশি দেশের তথ্যপ্রযুক্তি খাতে অবদান রাখছে বিডিকম।
ভবিষ্যতে দেশে আরো বড় পরিসরে কাজ করবে বলে জানিয়েছেন বিডিকম সাংহাইয়ের প্রধান নির্বাহী চেন উন। তিনি বলেন, এ দেশ তথ্যপ্রযুক্তিতে অনেক এগিয়ে যাচ্ছে। আমরাও এদেশে কিভাবে আরো বেশি অবদান রাখা যায় তা নিয়ে ইতিমধ্যে ভাবতে শুরু করেছে।
সেমিনারে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে আসা প্রায় এক হাজার নেটওয়ার্ক পণ্য ব্যবসায়ীরা অংশ গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রভিডেন্ট টেকনোলজিসের প্রধান নির্বাহী জোবায়ের আল মাহমুদ ও চীন থেকে আসা বিডিকমের আট সদস্যবৃন্দ এবং বিভিন্ন দেশি বিদেশি প্রযুক্তি বিশেষজ্ঞগণ।

printer
সর্বশেষ সংবাদ
তথ্য-প্রযুক্তি পাতার আরো খবর

Developed by orangebd