ঢাকা : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ০৬ আগস্ট, ২০১৭ ১১:৩৪:৫৩আপডেট : ০৯ আগস্ট, ২০১৭ ১২:২২:২৪
এশিয়ার সেরা ব্র্যান্ড লিডার আসিফ ইকবাল


 


সম্প্রতি সিঙ্গাপুরে অনুষ্ঠিত চিফ মার্কেটিং অফিসার এশিয়া (CMO এশিয়া) অনুষ্ঠানটিতে আসিফ ইকবালকে এশিয়ার সেরা ৫০ জন ব্র্যান্ড লিডার হিসেবে স্বীকৃতি প্রদান করা হয়। অতি স¤প্রতি গ্লোবাল ব্র্যান্ড ফুটপ্রিন্ট স্টাডি কর্তৃক ফ্রেশ ব্র্যান্ড কে পর পর তিন বছর (২০১৪ থেকে ২০১৬) বাংলাদেশের সেরা ফুড ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি প্রদানের কারণেই মূলত: এ সম্মাননা প্রাপ্তি।

জনাব আসিফ ইকবাল বলেন, ফ্রেশ ও মেঘনা গ্রুপ এর প্রতি আস্থা অটুট রাখার জন্যে, নেতৃত্ব ও কাজের সুযোগ তৈরী করে দেয়ার জন্যে আমি আমাদের মেঘনা গ্রুপের প্রতিষ্ঠাতা ও সম্মানিত চেয়ারম্যান, পরিচালকবৃন্দ, সহকর্মীবৃন্দ, আমাদের সম্মানিত সরবরাহকারী ও পরিবেশকবৃন্দ সহ সকল স্টেকহোল্ডারবৃন্দকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই।

তিনি আরও বলেন, বাংলাদেশের একজন ক্ষুদ্র প্রফেশনাল হিসেবে এবং বাংলাদেশের অন্যতম বড় কনগ্লোমারেট মেঘনা গ্রুপ এর একজন কর্মী হিসেবে আজ আমি সত্যি গর্ববোধ করেছি।

আসিফ ইকবাল তার একগ্রতা, ব্যবসায়িক দক্ষতা, সৃজনশীলতা, এবং দৃঢ়তার মাধ্যমে বিপণন পেশাতে সফল এবং জনপ্রিয় গীতিকার ও সুবক্তা হিসেবে পরিচিতি লাভ  করেছেন। গত ২৫ বছর যাবত বহুজাতিক ও বাংলাদেশী প্রতিষ্ঠানে কর্ম অভিজ্ঞতা এবং ক্রস ফাংশনাল অভিজ্ঞতার কারনে দেশে ও বিদেশে নানা মাত্রিক সম্মাননা পেয়েছেন। বিজ্ঞপ্তি

printer
সর্বশেষ সংবাদ
অর্থ-বাণিজ্য পাতার আরো খবর

Developed by orangebd