ঢাকা : শনিবার, ২৫ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ০৬ আগস্ট, ২০১৭ ১২:২৪:৫৯
এনসিসি ব্যাংকের নতুন এমডি মোসলেহ উদ্দীন


 

বেসরকারি এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী হিসেবে যোগ দিয়েছেন মোসলেহ উদ্দীন আহমেদ। এর আগে তিনি একই ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহীর চলতি দায়িত্বে নিয়োজিত ছিলেন।
 
মোসলেহ উদ্দীন ২০১৫ সালে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে এনসিসি ব্যাংকে যোগ দেন। এর আগে তিনি যমুনা ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব বিজনেস হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি দি সিটি ব্যাংকের এ সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং কর্পোরেট ডিভিশনের ঢাকা অঞ্চলের প্রধান ছিলেন।
 
তিনি বাংলাদেশে স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার গুলশান শাখার প্রধান, পরবর্তীতে রিজিওনাল হেড অব ক্রেডিট এবং প্রাইম ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে লিজিং ইউনিটের প্রধান হিসেবে অত্যন্ত সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন।
 
মোসলেহ উদ্দীন আহমেদ রুয়েট থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক এবং বুয়েট থেকে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা ডিগ্রি অর্জন করেন। পরবর্তীতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এমবিএ ডিগ্রি লাভ করেন।
 
তিনি স্টেট ব্যাংক ইন্ডিয়ার স্টাফ কলেজ হায়দরাবাদ, দিল্লি ও মুম্বাই থেকে ট্রেড ফাইন্যান্স ও ক্রেডিট ম্যানেজমেন্ট এবং এআইটি, ব্যাংকক থেকে অ্যাডভান্স ক্রেডিট ম্যানেজমেন্টের ওপর লং কোর্স সমাপ্ত করেন। এছাড়া, তিনি দেশে-বিদেশে বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রশিক্ষণ, সেমিনার ও ওয়ার্কশপে অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd