ঢাকা : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ০৮ আগস্ট, ২০১৭ ২৩:১৬:০৯
৭ম আন্তর্জাতিক পর্যটন মেলা ১০ আগস্ট


 

বাংলাদেশ ট্যুরিজম বোর্ড এর প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ নাসির উদ্দিন বলেছেন, বাংলাদেশে পর্যটনের যে বিশাল সম্ভাবনা আছে সেটাকে অবশ্যই এ সেক্টরের সাথে জড়িত সকলকে নিষ্ঠা সহকারে বিশ্ববাসিকে জানাতে হবে, যাতে করে পর্যটকরা এদেশে আসে। এদেশের দৃষ্টিনন্দন পর্যটন সম্ভার পরিভ্রমণের সাথে-সাথে তারা এদেশের কৃষ্টি, ঐতিহ্য আর ইতিহাস সম্বন্ধে অবহিত হয়, যা দেশের ভাবমূর্তিকে আরো বিকশিত করবে।
৮ আগস্ট জাতীয় প্রেসক্লাব সম্মেলন কক্ষে বাংলাদেশ ফাউন্ডেশন ফর ট্যুরিজম ডেভেলপমেন্ট (বিএফটিডি)ও দাওয়াত হলিডেজ কর্তৃক প্রতিবছরের ন্যায় এবারও বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত ৩দিন ব্যাপী  ৭ম বাংলাদেশ আন্তর্জাতিক পর্যটন মেলা ,২০১৭ বিষয়ে  সংবাদ সম্মেলনে প্রধান অতিথির ভাষনে তিনি এ কথা বলেন । উক্ত অনুষ্ঠানে অন্যদের  মধ্যে উপস্থিত ছিলেন  বাংলাদেশ পর্যটন করর্পোরেশনের পরিচালক মোঃ শাহাদৎ হোসেন, বিআইটিএফ এর প্রধান নির্বাহী রেজাঊল একরাম, রিজেন্ট এয়ার ওয়েজের সিইও হানিফ জাকারিয়া, বিডি ইন বাউন্ডের সিনিয়র সহসভাপতি এম জি আর নাসির মজুমদার ও বিআইটিএফ এর সহআয়োজক এবং দাওয়াত হলিডেজ এর ডিএমডি মোহাম্মদজিয়াউল আহসান প্রমূখ।
জনাব একরাম উল্লেখ করেন, ১০-১২ আগস্ট পর্যন্ত আয়োজিত  এই পর্যটন মেলায় অংশগ্রহনকারী বাংলাদেশ,ভারত, চীন,শ্রীলংকা,নেপাল ,সিঙ্গাপুর ও মালদ্বীপ এর প্রায় দেড় শতাধিক ট্যুরিজম ও হসপিটালিটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠানসহ এ অঞ্চলের প্রখ্যাত ট্যুরিজম বিশেষজ্ঞবৃন্দ এবারও অংশ গ্রহণের মাধ্যমে  তারা তাদের পর্যটন ভান্ডার নিয়ে তথ্য আদান-প্রদান করবেন।
মেলায় আরো থাকবে  বি-টু-বি কার্যক্রম, পর্যটন প্রস্তাবনা, সুলভ মূল্যে টিকিট প্রদান ব্যবস্থা, ভ্রমণপিপাসুদের জন্য নিজেদের পছন্দমত আনন্দময় পর্যটন ব্যবস্থার বিষয়াদি যা সকলকে আমোদিত করবে বলে, তিনি আশা প্রকাশ করেন। প্রেস বিজ্ঞপ্তি।
সদয় প্রকাশ/ প্রচার নিমিত্তে।

printer
সর্বশেষ সংবাদ
পর্যটন পাতার আরো খবর

Developed by orangebd