ঢাকা : বুধবার, ২২ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ০৯ আগস্ট, ২০১৭ ১৬:৪৩:২৯
যশোর জেলার শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষিকা নাজমা পারভীন
যশোর সংবাদদাতা


 

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৭-তে যশোর জেলার শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষিকা হিসেবে নির্বাচিত হয়েছেন নাজমা পারভীন। বর্তমানে তিনি হাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা হিসেবে কর্মরত।
 
১৯৯৫ সালে তিনি চাকরিতে যোগদান করেন। দীর্ঘদিন তিনি বাঘারপাড়া উপজেলার মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দায়িত্ব পালন করেন। ২০১৩ সালে তিনি হাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন। প্রাথমিক শিক্ষাকে সার্বজনীন ও আনন্দদায়ক করার জন্য সরকারের বিভিন্ন উদ্যোগ মাঠপর্যায়ে বাস্তবায়নে তিনি ভূমিকা রাখেন।
 
নাজমা পারভীন বাঘারপাড়ার সদুল্যাপুর গ্রামের প্রয়াত মো. আব্দুর রাজ্জাকের কন্যা এবং বিএডিসির সহকারী প্রকৌশলী মো. নজরুল ইসলামের স্ত্রী।

printer
সর্বশেষ সংবাদ
শিক্ষা পাতার আরো খবর

Developed by orangebd