ঢাকা : রোববার, ২৪ সেপ্টেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে ভূমিকম্প : নিহত ২৪৮          রোহিঙ্গা ইস্যুতে জাতীয় ঐক্য হয়ে গেছে, নতুন ঐক্যের দরকার নেই : নাসিম          ২০২১ সালের মধ্যে ডিজিটাল মধ্যম আয়ের দেশ হবে বাংলাদেশ : বাণিজ্যমন্ত্রী          রোহিঙ্গাদের ব্যাপার ঐক্যবদ্ধ হতে ওআইসি’র প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান          দু-এক দিনের মধ্যে চালের দাম কমবে : বাণিজ্যমন্ত্রী          রোহিঙ্গাদের প্রতি আন্তরিকতার কমতি নেই : ওবায়দুল কাদের          রোহিঙ্গারা ক্যাম্প ত্যাগ করলে অবৈধ বলে গণ্য হবেন : আইজিপি          রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ নৈতিক সাফল্য অর্জন করেছে : রুশনারা আলী
printer
প্রকাশ : ০৯ আগস্ট, ২০১৭ ১৬:৪৩:২৯
যশোর জেলার শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষিকা নাজমা পারভীন
যশোর সংবাদদাতা


 

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৭-তে যশোর জেলার শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষিকা হিসেবে নির্বাচিত হয়েছেন নাজমা পারভীন। বর্তমানে তিনি হাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা হিসেবে কর্মরত।
 
১৯৯৫ সালে তিনি চাকরিতে যোগদান করেন। দীর্ঘদিন তিনি বাঘারপাড়া উপজেলার মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দায়িত্ব পালন করেন। ২০১৩ সালে তিনি হাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন। প্রাথমিক শিক্ষাকে সার্বজনীন ও আনন্দদায়ক করার জন্য সরকারের বিভিন্ন উদ্যোগ মাঠপর্যায়ে বাস্তবায়নে তিনি ভূমিকা রাখেন।
 
নাজমা পারভীন বাঘারপাড়ার সদুল্যাপুর গ্রামের প্রয়াত মো. আব্দুর রাজ্জাকের কন্যা এবং বিএডিসির সহকারী প্রকৌশলী মো. নজরুল ইসলামের স্ত্রী।

printer
সর্বশেষ সংবাদ
শিক্ষা পাতার আরো খবর

Developed by orangebd