ঢাকা : বুধবার, ২২ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ২১ আগস্ট, ২০১৭ ১৩:২৩:৩১
‘রংবাজ’ ছবির ট্রেলারে ভিন্ন রূপে শাকিব
টাইমওয়াচ ডেস্ক


 

এক ব্যতিক্রম সাজে ভক্তদের সামনে ‘রংবাজ’ ছবির ট্রেলারে হাজির হয়েছেন ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান। গতকাল শনিবার ইউটিউব চ্যানেল ‘আনলিমিটেড অডিও ভিডিও’-তে  ছবিটির  ট্রেলার মুক্তি দেওয়া হয়।
 
শাকিবভক্তরা ছবির ট্রেলার  ভালো ভাবেই গ্রহণ করেছেন। এ পর্যন্ত  এক লাখ ৯০ হাজারের বেশি বার ট্রেলারটি দেখা হয়েছে।
 
ছবির ট্রেলারে দেখা যায়, শাকিব খান রংবাজ চরিত্রে অভিনয় করেছেন। যার সঙ্গে শত্রুতা লেগে থাকে খলনায়ক অমিত হাসানের। একের পর এক প্রতিপক্ষের লোকদের মেরে ঘায়েল করে দেয় শাকিব।  আবার দেখা যায়,  বুবলীর প্রেমে পরে শাকিব । নানাভাবে তাকে প্রেমের প্রস্তাব দিতে থাকে সে। একপর্যায়ে  বুবলীও তার প্রেমে সাড়া দেয়।  অমিত হাসানের সঙ্গে দ্বন্দ্ব, সংঘাত আর নায়িকার সঙ্গে প্রেমের মধ্য দিয়ে ছবির কাহিনী এগিয়ে যায়।
 
এ ছাড়া ট্রেলারের চার মিনিটের সময় শাকিব খান একটি সংলাপে বলেন, রবি ঠাকুরের শান্তির কবিতাই খালি পড়ছস, দ্রোহের কবিতা পড়স নাই।
সংলাপটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  অনেকে আলোচনা ও সমালোচনা করছেন।
 
আব্দুল মান্নান পরিচালিত ছবিটিতে শাকিব খান, অমিত হাসান, বুবলী ছাড়াও সাদেক বাচ্চু, শিবা শানু, রতন, চিকন আলীসহ অনেকে অভিনয় করেছেন। ছবির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু এবং সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ। মেসার্স রূপরং চলচ্চিত্র প্রযোজিত ও পরিবেশিত ছবিটি আসছে  ঈদুল আজহায় মুক্তি পাবে।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd