ঢাকা : বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮

সংবাদ শিরোনাম :

  • দুই দেশের সম্পর্ক আরও এগিয়ে যাক : মমতা           কারও মুখের দিকে তাকিয়ে মনোনয়ন দেয়া হবে না : প্রধানমন্ত্রী          ২২তম অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত          জীবনমান উন্নয়নের শিক্ষাগ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী          দেশের উন্নয়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে          বঙ্গবন্ধুর নাম কেউ মুছতে পারবে না : জয়
printer
প্রকাশ : ২১ আগস্ট, ২০১৭ ১৭:১৪:৫৯
সব সরকারের আমলেই আমাকে টার্গেট করা হয়েছে : প্রধানমন্ত্রী
টাইমওয়াচ রিপোর্ট


 

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সব সরকারের আমলেই আমাকে টার্গেট করে বোমা, গ্রেনেড হামলা ও গুলির ঘটনা ঘটেছে।
 
আলোচনার একপর্যায়ে পানি সম্পদমন্ত্রী ব্যারিস্টার অানিসুল ইসলাম মাহমুদকে ইঙ্গিত করে শেখ হাসিনা বলেন, ওনাদের অামলেও চট্টগ্রামে জনসভায় গুলি চালানোর ঘটনা ঘটেছিল এবং ওই ঘটনায় বেশ কয়েকজন নিহত হন।
 
২১ আগস্ট সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিপরিষদের বৈঠকের পর এক অনানুষ্ঠানিক অালোচনায় তিনি একথা বলেন। মন্ত্রিপরিষদের একাধিক সদস্যের সঙ্গে কথা বলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে।
 
শেখ হাসিনা বলেন, ২১ আগস্টের আগে তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন, আরেকটি ১৫ আগস্টের ঘটনা ঘটবে। একথা বলার কিছুদিন পরই ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনা ঘটে।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd