ঢাকা : রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে শক্তিশালী ভূমিকম্প          এইচএসসি পরীক্ষা শুরু ২ এপ্রিল          শিক্ষকদের হাতেই রয়েছে জাতির ভবিষ্যত : প্রধানমন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ২২ আগস্ট, ২০১৭ ১১:১৩:৪৮
হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন তারামন বিবি
কুড়িগ্রাম সংবাদদাতা


 

উন্নত চিকিৎসার পর ঢাকা সিএমএইচ হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মুক্তিযুদ্ধে বীরপ্রতীক খেতাবপ্রাপ্ত তারামন বিবি। ১৫ দিন চিকিৎসার পর ২১ আগস্ট সোমবার বিকেলে কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার কাচারীপাড়া গ্রামে তার নিজ বাড়িতে ফিরে আসেন তিনি।
 
জানা গেছে, গত ৩ আগস্ট রাতে হঠাৎ করে তার দীর্ঘদিনের শ্বাসকষ্ট আর কাশি বেড়ে যায়। এর সঙ্গে যোগ হয় মাথা ও পিঠ ব্যথা। এতে তিনি বিছানায় পড়ে যান।
 
রাজীবপুর হাসপাতালের চিকিৎসকরা তাকে রংপুর হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেন। পরদিন ৪ আগস্ট সকালে রাজীবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাউজুল কবীর জেলা প্রশাসকের সঙ্গে পরামর্শ করে তাকে রংপুর সিএমএইচ হাসপাতালে দ্বিতীয় তলায় আইসিইউতে ভর্তি করান।
 
সেখানকার চিকিৎসকরা ৫ আগস্ট তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচ হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেন। সেখানে ১৫ দিন উন্নত চিকিৎসার পর ঢাকা সিএমএইচ হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন তারামন বিবি।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd