ঢাকা : মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ২৭ আগস্ট, ২০১৭ ১৬:১৪:০৫
ঈদ-উল-আযহার ধারাবাহিক নাটক “ফ্রেন্ড রিকোয়েষ্ট”
প্রেমের খপ্পর থেকে মুক্তি চায় তিন বন্ধু
টাইমওয়াচ ডেস্ক


 


কক্সবাজারে ঘুরতে এসেছে তিন বন্ধু। তাদের মূলমন্ত্র ছিলো কক্সবাজারে শুধুই ঘুরার, কোনও মেয়ের প্রতি আকৃষ্ট হবে না এবং কোনও ঝামেলায় জড়াবে না। কিন্তু ঘটনাচক্রে তিনজনই তিনটি মেয়ের খপ্পরে পড়ে যায়। এর মধ্যে প্রথম বন্ধু একটা মেয়েকে একটা গ্যাং থেকে বাঁচায়, দ্বিতীয় বন্ধু দুই বান্ধবীর ট্র্যাপে পরে নানা জটিলতায় প্যাঁচাতে থাকে এবং তৃতীয় বন্ধু তার পছন্দের মেয়ের গোয়েন্দা বিভাগে চাকরি করা বড় ভাইয়ের নজরে পড়ে যায়। এই নিয়ে তৈরি হতে থাকে নানা জটিলতা। তিনজনই নানা উপায়ে এসব থেকে মুক্তি পেতে চায়। এভাবেই এগোতে থাকে খায়রুল পাপনের পরিচালিত সাত পর্বের ধারাবাহিক নাটক “ফ্রেন্ড রিকোয়েষ্ট”-এর গল্প।
ধারাবাহিক নাটক “ফ্রেন্ড রিকোয়েষ্ট” রচনা করেছেন শাহরিয়ার তাসদিক এবং অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সাজু খাদেম, আরফান আহাম্মেদ, তানজিকা আমিন, তাসনুভ এলভিন, নাবিলা ইসলাম, সানজিদা তন্ময়সহ আরও অনেকে। আসন্ন ঈদ-উল-আযহায় মাছরাঙ্গা টিভিতে ঈদের সাতদিন দেখানো হবে নাটকটি।
নাটকটি নিয়ে খায়রুল পাপন বলেন, বেশ মজার একটি গল্প। গল্পটার যাথাযথ চিত্রায়নের জন্যই কক্সবাজার যাওয়া।  তখন কক্সবাজারে পাঁচ নম্বর বিপদ সংকেত ছিলো। তার মাঝেও চেষ্টা করেছি সুন্দর কিছু দর্শকদের সামনে তুলে ধরতে। এই নাটকে দর্শকের জন্য যথেষ্ট বিনোদনের খোরাক আছে। আশা করি, দর্শকদের কাজটি অনেক ভালো লাগবে।
ফ্রেন্ড রিকোয়েষ্ট
রচনা : শাহরিয়ার তাসদিক
পরিচালনা : খায়রুল পাপন
চ্যানেল : মাছরাঙ্গা টিভি
সময় : ঈদের দিন থেকে ঈদের ৭ম দিন প্রতিদিন সন্ধ্যা ৭:৩০ মিনিটে
একটি টম ক্রিয়েশন্স প্রযোজনা

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd