ঢাকা : রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে শক্তিশালী ভূমিকম্প          এইচএসসি পরীক্ষা শুরু ২ এপ্রিল          শিক্ষকদের হাতেই রয়েছে জাতির ভবিষ্যত : প্রধানমন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ২৮ আগস্ট, ২০১৭ ১৭:৪৯:৪২
দায়ী হজ এজেন্সিগুলোর লাইসেন্স বাতিল করা হবে : মেনন
টাইমওয়াচ রিপোর্ট


 

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, হজ অব্যবস্থাপনার জন্য ট্র্যাভেল এজেন্সি ও হজ এজেন্সিগুলো দায়ী। তাদের প্রতারণাই অন্যতম কারণ। এ কারণে দায়ী এজেন্সিগুলোর লাইসেন্স বাতিল করা হবে। একই সাথে তাদের আর্থিক জরিমানা করা হবে।
 
২৮ আগস্ট সোমবার সচিবালয়ে হজ পরিস্থিতি নিয়ে এক সংবাদ সম্মেলনে বিমানমন্ত্রী এ কথা বলেন।
 
রাশেদ খান মেনন বলেন, হজ এজেন্সিগুলো সময়মতো বাড়ি ভাড়া করেনি, তারা পরে বাড়ি ভাড়া করেছে। ঠিক সময়ে হজযাত্রীদের ফ্লাইটে পাঠায়নি।ভিসা ও টিকিট না করে পালিয়েছে। এভাবে তারা হজযাত্রীদের সঙ্গে প্রতারণা করে। সময়মতো ভিসা প্রক্রিয়া শেষ না করায় এই সমস্যা তৈরি হয়েছে। এসব কারণে এবারের হজ যাত্রায় চরম অব্যবস্থাপনা দেখা দেয়।
 
তিনি বলেন, ট্র্যাভেল এজেন্সিগুলো সময়মতো টিকিট করেনি। এসব প্রতারণার কারণে চরম অব্যবস্থাপনা হয়েছে। তাই তাদের বিরুদ্ধে একই ব্যবস্থা নেওয়া হচ্ছে।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd