ঢাকা : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে শক্তিশালী ভূমিকম্প          এইচএসসি পরীক্ষা শুরু ২ এপ্রিল          শিক্ষকদের হাতেই রয়েছে জাতির ভবিষ্যত : প্রধানমন্ত্রী          তিন হাজার বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মাণ করা হবে          পাবলিক পরীক্ষায় অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী           সালেই বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে : মেনন
printer
প্রকাশ : ২৯ আগস্ট, ২০১৭ ১৬:২৩:১৪
মেয়র আনিসুল হকের জ্ঞান ফিরতে আরো সময় লাগবে
টাইমওয়াচ ডেস্ক


 

লন্ডনের এক  হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। তবে তার জ্ঞান ফিরতে আরো সময় লাগবে। কতদিন লাগবে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।
 
মেয়রের একান্ত সচিব এ কে এম মিজানুর রহমান বলেন, তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। চিকিৎসকরা তাকে জাগাচ্ছেন না। ঘুমের অবস্থায়  চিকিৎসা চলছে। চিকিৎসকরা ধীরে ধীরে এগোচ্ছেন। জ্ঞান ফিরতে কতদিন লাগতে পারে জানতে চাইলে তিনি বলেন, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।
 
এর আগে মিজানুর রহমান জানিয়েছেন, মেয়র মস্তিষ্কের রক্তনালির প্রদাহজনিত রোগে আক্রান্ত। গত ১৩ আগস্ট তিনি (মেয়র) লন্ডনের একটি হাসপাতালে ভর্তি হন। সেখানে তার চিকিৎসায় একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।
 
উল্লেখ্য, গত দুইমাস ধরে আনিসুল হক এ রোগে ভুগছেন। শুরু থেকেই দেশে ডাক্তার দেখিয়েছেন। তারা রোগ নির্ণয় করতে পারেননি। গত ২৮ জুলাই পারিবারিক কাজে তিনি লন্ডনে যান। সেখানে যাওয়ার পর হঠাৎ বেশি অসুস্থ হয় পড়লে হাসপাতালে ভর্তি করা হয়।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd