ঢাকা : শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • মেক্সিকোতে ভূমিকম্প : নিহত ২৪৮          রোহিঙ্গাদের ব্যাপার ঐক্যবদ্ধ হতে ওআইসি’র প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান          দু-এক দিনের মধ্যে চালের দাম কমবে : বাণিজ্যমন্ত্রী          রোহিঙ্গাদের প্রতি আন্তরিকতার কমতি নেই : ওবায়দুল কাদের          রোহিঙ্গারা ক্যাম্প ত্যাগ করলে অবৈধ বলে গণ্য হবেন : আইজিপি          রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বাংলাদেশ নৈতিক সাফল্য অর্জন করেছে : রুশনারা আলী
printer
প্রকাশ : ২৯ আগস্ট, ২০১৭ ১৬:২৩:১৪
মেয়র আনিসুল হকের জ্ঞান ফিরতে আরো সময় লাগবে
টাইমওয়াচ ডেস্ক


 

লন্ডনের এক  হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। তবে তার জ্ঞান ফিরতে আরো সময় লাগবে। কতদিন লাগবে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।
 
মেয়রের একান্ত সচিব এ কে এম মিজানুর রহমান বলেন, তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। চিকিৎসকরা তাকে জাগাচ্ছেন না। ঘুমের অবস্থায়  চিকিৎসা চলছে। চিকিৎসকরা ধীরে ধীরে এগোচ্ছেন। জ্ঞান ফিরতে কতদিন লাগতে পারে জানতে চাইলে তিনি বলেন, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।
 
এর আগে মিজানুর রহমান জানিয়েছেন, মেয়র মস্তিষ্কের রক্তনালির প্রদাহজনিত রোগে আক্রান্ত। গত ১৩ আগস্ট তিনি (মেয়র) লন্ডনের একটি হাসপাতালে ভর্তি হন। সেখানে তার চিকিৎসায় একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।
 
উল্লেখ্য, গত দুইমাস ধরে আনিসুল হক এ রোগে ভুগছেন। শুরু থেকেই দেশে ডাক্তার দেখিয়েছেন। তারা রোগ নির্ণয় করতে পারেননি। গত ২৮ জুলাই পারিবারিক কাজে তিনি লন্ডনে যান। সেখানে যাওয়ার পর হঠাৎ বেশি অসুস্থ হয় পড়লে হাসপাতালে ভর্তি করা হয়।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd