ঢাকা : বুধবার, ২২ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ২৯ আগস্ট, ২০১৭ ১৬:২৫:৫৯
খালেদা জিয়া দেশে ফিরছেন ১৫ সেপ্টেম্বর
টাইমওয়াচ রিপোর্ট


 

চিকিৎসার জন্য টানা দুই মাস লন্ডনে অবস্থান শেষে আগামী ১৫ সেপ্টেম্বর দেশে ফিরছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। লন্ডন বিএনপির একটি বিশ্বস্ত সূত্রে এ তথ্য জানা গেছে।
 
সূত্র জানায়, ১৪ সেপ্টেম্বর লন্ডন থেকে বাংলাদেশের উদ্দেশ্যে রওনা করবেন খালেদা। ১৫ সেপ্টেম্বর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন তিনি।
 
১৫ জুলাই চোখ ও পায়ের চিকিৎসার জন্য লন্ডন যান বিএনপির চেয়ারপারসন। পরদিন বাংলাদেশ সময় দুপুর ১২টা ৫৫ মিনিটে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে অবতরণ করেন তিনি। লন্ডন পৌঁছার পর থেকে বড় ছেলে ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বাসায় অবস্থান করছেন তিনি।
 
৯ আগস্ট লন্ডনের মনফিল্ড হাসপাতালে খালেদা জিয়ার চোখে অস্ত্রোপচারের কথা জানান তার মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান। তিনি জানান, ১০ সেপ্টেম্বর বিএনপি চেয়ারপারসনের চোখ ও হাঁটুর চূড়ান্ত পরীক্ষার তারিখ নির্ধারণ আছে। ওইদিন চিকিৎসা শেষেই দেশের ফেরার তারিখ অানুষ্ঠানিকভাবে ঘোষণা করা হতে পারে।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd