ঢাকা : মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ০১ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:৫৮:০১আপডেট : ০১ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:৫৮:২৭
পশুর চামড়া ভারতে পাচাররোধে সীমান্তে সর্বোচ্চ সতর্কতা
এম এ রহিম, বেনাপোল


 


কুরবানীর ঈদ ও পশুর চামড়া ভারতে পাচাররেরাধে দেশের অন্যান্য সীমান্তের ন্যায় বেনাপোল সীমান্তে সর্বচ্ছ সতর্কতা জারি করা হয়েছে। জল স্থল ও রেল পথে কঠোর নগরদারী বাড়িয়েছে প্রশাসনের সদস্যরা। সীমান্ত এলাকায় বিজিবি টহল জোর দার করা হয়েছে। সীমান্ত সীলগালা করে দিয়েছে বিজিবি। ওপারের বিএসএফও কড়া সতর্কতায় রয়েছে। বিভিন্ন গুরুত্ব পূর্ন স্থানে নজরদারী বাড়িয়েছে প্রশাসনের সদস্যরা।
যশোর ৪৯বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্নেল আরিফুল হক জানান-সীমান্তে চামড়া পাচার চোরাচালান ও অনৃুপ্রবেশরোধে বিজিবিকে সর্বচ্ছ সতর্কাবস্থায় রাখা হয়েছে। কড়া টহল দিচ্ছেন তারা।
 বেনাপোল-পেট্টাপোল চেকপোষ্ট ইমিগ্রেশনেও নজরদারী বাড়ানো হয়েছে বলে জানান চেকপোষ্ট ইমিগ্রেশন ওসি ওমর শরীফ।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd