ঢাকা : শনিবার, ২৫ নভেম্বর ২০১৭

সংবাদ শিরোনাম :

  • সরকার নদীখননের কার্যক্রম হাতে নিয়েছে : নৌ-পরিবহনমন্ত্রী          দক্ষতা-জ্ঞান-প্রযুক্তির মাধ্যমেই সক্ষমতা অর্জন সম্ভব : পররাষ্ট্রমন্ত্রী           বাংলাদেশে এ বছর রেকর্ড পরিমাণ প্রবৃদ্ধি হয়েছে          জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি : সিইসি          আ.লীগ সরকার ছাড়া কোনো দলই এত পুরস্কার পায়নি : প্রধানমন্ত্রী          মোবাইল ব্যাংকিং সেবার চার্জ কমে আসবে : অর্থমন্ত্রী          রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে সু চিকে জাতিসংঘের অনুরোধ
printer
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:১৮:৫১
রাউজানে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
এম বেলাল উদ্দি, রাউজান (চট্টগ্রাম)


 


চট্টগ্রামের রাউজানে এক প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিজের বসতঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত গৃহবধূর নাম মহিলা রুবি আকতার (৪০)। তিনি উপজেলার কদলপুর ইউনিয়নের কালা কাতরপাড়া জমাদার বাড়ির ওমান প্রবাসী ছৈয়দুল আলমের। নিহত মহিলা দুই মেয়ে ও এক ছেলের জননী। এক মেয়ে ইতিমধ্যে বিয়ে দিয়েছেন।
ঘটনাস্থলে লাশ উদ্ধার করতে যাওয়া থানার এস.আই সাইমুল জানান, মঙ্গলবার বিকেল ৪টার দিকে রুবি আকতার নামের এক মহিলা সেমিপাকা বসতঘরের বীমের সাথে শাড়ী পেঁছিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে বলে তার মেয়ে আমাদের খবর দেন। এরপর আমরা ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্টশেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। এটি আত্মহত্যা নাকি অন্যকিছু তা ময়নাতদন্তে বেরিয়ে আসবে।’ দুপুরে কোন একসময় পরিবারের সদস্যদের অজান্তে ওই মহিলা ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করতে পারেন বলে তার ধারণা। তবে তিনি প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে মনে করছেন।
কদলপুর ইউপি চেয়ারম্যান তসলিম উদ্দিন চৌধুরীও ঝুলন্ত অবস্থায় মহিলার লাশ উদ্ধারের কথা স্বীকার করেন। তবে তিনি কি কারণে এই ঘটনা ঘটেছে তা জানাতে পারেননি।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd